বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে বিভাগীয় পর্যায়ে বিষয়ভিত্তিক বক্তৃতা প্রতিযোগিতা

আপডেট: অক্টোবর ৯, ২০১৬, ১১:৪০ অপরাহ্ণ

_DSC6379
নিজস্ব প্রতিবেদক
জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে বিভাগীয় পর্যায়ে বিষয়ভিত্তিক বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। গতকাল রোববার এ প্রতিযোগিতার বিষয় ছিল জ্বালানি নিরাপত্তায় বিশ্বব্যাপি কয়লার ভূমিকা। এতে বিভাগের আট জেলার ২৪ জন প্রতিযোগি অংশ নেন।
রাজশাহী বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কনফারেন্স সেন্টারে অনুষ্ঠিত বক্তৃতা প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন বিভাগীয় কমিশনার আব্দুল হান্নান, বিউবো উত্তরাঞ্চল বিতরণ প্রকৌশলী হযরত আলী, রাজশাহী শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান তানবিরুল আলম, বিআরডিবি’র উপ-পরিচালক একেএম জাকিরুল ইসলাম, রাজশাহী অঞ্চল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড উপপরিচালক ড. শারমিন ফেরদৌস চৌধুরী।
প্রথম বিজয়ী হন বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী আফিয়া আরাফ খেয়া, ২য় বিজয়ী নওগাঁর সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ইসতিয়াক তাসনিম ইবনে হক ও ৩য় হোন পাবনা সরকারি এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী আশিকুল হাকিম নিবিড়।
বিভাগীয় কমিশনার আব্দুল হান্নান প্রধান অতিথি থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার, ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করেন। সঞ্চালকের দায়িত্ব পালন করেন উপ-পরিচালক (প্রশাসন) আব্দুল মোত্তালিব। সার্বিক দায়িত্বে ছিলেন বিবিবি-৪ এর প্রকৌশলী জাহাঙ্গীর আলম।