বিধি-নিষেধ বাড়ানোর সুপারিশ ‘মাথায় আছে’: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

আপডেট: জুলাই ৩১, ২০২১, ২:২৮ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক


করোনা ভাইরাসের সংক্রমণরোধে অন্তত ১০ দিন বিধি-নিষেধ বাড়ানোর সুপারিশ ‘মাথায় আছে’ বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।
শুক্রবার (৩০ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এ বি এম খুরশীদ আলম আরও ১০ দিন বিধি-নিষেধ বাড়ানোর জন্য সুপারিশ করেন।
এ বিষয়ে শনিবার (৩১ জুলাই) জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, সেটি অবশ্যই আমাদের মাথায় আছে। কারণ সবকিছুর সমন্বয় আমাদের করতে হবে। সেজন্য আমরা বলছি যে, একটু সময় নেবো। ৩ বা ৪ তারিখে এ বিষয়টি পরিষ্কার করে দেবো।
৫ তারিখের পর কী হবে? জানতে চাইলে তিনি বলেন, কী হবে, সেটি এখনো সিদ্ধান্ত পাইনি। প্রধানমন্ত্রী সিদ্ধান্ত জানাবেন। সে পরিপ্রেক্ষিতে আমরা ব্যবস্থা নেবো।
বিধি-নিষেধ সামনে থাকছে কিনা? জানতে চাইলে তিনি বলেন, সেটি আসলে কী হবে, এখন তা চূড়ান্তভাবে বলতে পারছি না। সেটি আমাদের বলাও উচিত হবে না।
‘পরিস্থিতি বিবেচনা করে সবার সঙ্গে আলাপ-আলোচনা করে বিভিন্ন প্রস্তাব আছে, সেগুলো বিবেচনা করে কিভাবে করলে এ সংক্রমণ নিয়ন্ত্রণ করতে পারি, সেটি আমাদের মূল লক্ষ্য। আমাদের কাজকর্মগুলো, যেগুলো একেবারেই অপরিহার্য, সেগুলো চালানো। সেটি কী করলে ভালো হবে, সেজন্য আরেকটু সময় আমাদের লাগবে’।
তথ্যসূত্র: বাংলানিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ