বিপ্লবের হত্যাকারীদের ফাঁসির দাবিতে নগরীতে মানববন্ধন

আপডেট: আগস্ট ৬, ২০১৭, ১:০২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


বিপ্লবের হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধনে অংশগ্রহণকারীরা-সোনার দেশ

নগরীর কাজলা এলাকার ছুরিকাঘাতে নিহত বিপ্লব হোসেনের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসি। গতকাল শনিবার বেলা সাড়ে ১০ টার দিকে নগরীর কাজলা মোড় এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন থেকে এলাকাবাসি হত্যাকারী রনিসহ বাকি আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানায়। এসময় উপস্থিত ছিলেন, ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হোসেন বাচ্চু, সাবেক কাউন্সিলর আনসার আলী, ২৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহসহ নিহত বিপ্লবের আত্মীয়স্বজনরা।
উল্লেখ্য, গত ৪ মার্চ শুক্রবার বিকালে নগরীর কাজলা কেডি ক্লাব এলাকায় প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যা করা হয় বিপ্লব হোসেনকে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বিপ্লবের মৃত্যু হয়। নিহত বিপ্লব ওই এলাকার এরশাদ আলীর ছেলে। পরে এলাকাবাসি নিহত বিপ্লরে লাশ নিয়ে হত্যাকারীর গ্রেফতার ও ফাঁসির দাবিতে কাজলা মোড়ের নাটোর রাজশাহী সড়ক অবরোধ করে। একই দিন রাতে নিহত বিপ্লবের শ্বশুরসহ তিনজনকে আসামি করে মতিহার থানায় মামলা করে বড় ভাই আসাদ হোসেন বুলবুল। আসামিরা হলেন, নিহত বিপ্লবের শ্বশুর হাবিবুর রহমান (৫০), হাবিবুরের ছেলে রনি আহমেদ (২৮) ও তাদের প্রতিবেশী সাইদুর রহমান (৪০)। সবার বাড়ি নগরীর কাজলা এলাকায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ