বিবিএন এর উদ্যোগে পাবনা জেলার ১৯৩ তম প্রতিষ্ঠা দিবস পালিত

আপডেট: অক্টোবর ১৭, ২০২১, ১:৩৭ অপরাহ্ণ


পাবনা প্রতিনিধি


পাবনা জেলার ১৯ তম প্রতিষ্ঠা দিবসে বাংলাদেশ বøাড নেটওয়ার্ক (বিবিএন) শ্রমজীবী মানুষকে সম্মাননা জানালো।
শনিবার বিকালে এ উপলক্ষে শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্ত¡রের মুক্ত মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিবিএন এর পরিচালক মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনার পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান এবং প্রধান বক্তা ছিলেন বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট সমাজ সেবক বেবী ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক লেখক হাবিবুর রহমান স্বপন ও পাবনা জেলা স্কুলের সিনিয়র শিক্ষক হাসান আল মাসুদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিবিএন এর প্রতিষ্ঠাতা সোহানুর রহমান সজল, সংগঠনের সভাপতি এস এম হাবিবুল্লাহ, সাধারণ সম্পাদক তাকি সাবাব ও পাবনা পৌর কর্মচারি সমিতির সভাপতি আব্দুল লতিফ।

পাবনা পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান বলেন, শ্রমজীবী মানুষকে সম্মান দিতে হবে কারণ তারাই আমাদের দেশ ও জাতীর প্রাণশক্তি। বীর মুক্তিযোদ্ধা বেবী ইসলাম বলেন, পাবনা জেলার প্রতিষ্ঠার এই দিনে আমাদের শপথ নিতে হবে আগামী প্রজন্মের জন্য ভাল কিছু কাজ করে দৃষ্টান্ত স্থাপনের।

বক্তগণ মেধাবী যুবকদের বিবিএন এর মতো সংগঠন করে সমাজসেবা মূলক কাজ করার প্রতি গুরুত্ব আরোপ করেন।
সভা শেষে শ্রমজীবীদের কাজের স্বীকৃতি স্বরূপ ৩০ জনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অবশেষে পাবনা জেলার ১৯৩ তম প্রতিষ্ঠা দিবস উদ্যাপন উপলক্ষে কেক কাটা এবং মিষ্টি বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ