বিভাগীয় ইনোভেশন সার্কেলে বক্তারা ইনোভেশন প্রক্রিয়া টেকসই করতে প্রাতিষ্ঠানিক ভিত্তি দিতে হবে

আপডেট: নভেম্বর ১০, ২০১৬, ১২:০২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি



রাজশাহী বিভাগীয় ইনোভেশন সার্কেলের আলোচনায় বক্তারা বলেছেন, ইনোভেশন প্রক্রিয়া টেকসই করতে এর প্রাতিষ্ঠানিক ভিত্তি গড়ে তুলতে হবে।  জনগণের কাছে সহজলভ্য করে সেবা পৌছে দেয়াই এই ইনোভেশন সার্কেলের মূল উদ্দেশ্য। এর ফলে প্রশাসন ও জনগণেনর মধ্যে যে সেতুবদ্ধ তৈরি হবে তা বাংলাদেশের অগ্রগতিতে নতুন মাত্রার যোগ হবে।
গতকাল বুধবার রাজশাহী সার্কিট হাউসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ইনোভেশন সার্কেলে প্রধান অতিথি ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব কাজী আখতার উদ্দিন আহমেদ, বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে- যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আনোয়ারুল করিম, মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্মসচিব (আইন) মো. মোস্তাফিজুর রহমান, এটুআই প্রোগ্রামের ক্যাপাসিটি ডেভলপমেন্ট স্পেশালিস্ট মানিক মাহমুদ।
রাজশাহী বিভাগীয় কমিশিনার মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত রাজশাহী বিভাগীয় ইনোভেশন সার্কেল ২০১৬ এ সূচনা বক্তব্য দেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (শিক্ষা ও আইসিটি) সুলতান আব্দুল হামিদ।
বিভাগীয় কমিশনার কার্যালয়, রাজশাহী, মন্ত্রিপরিষদ বিভাগ, একসেস টু ইনফরমেশন এবং এটুআই প্রোগাম  এই ইনোভেশন সার্কেলের আয়োজন করে। রাজশাহী, পাবনা, নাটোর ও চাঁপাইনবাবগঞ্জ এই চার জেলা নিয়ে ইনোভেশন সার্কেল অনুষ্ঠিত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ