বিভিন্ন অপরাধে রাজশাহীতে ৩৪ জন আটক, মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: মে ২৪, ২০২১, ১:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীতে বিভিন্ন অপরাধে ৩৪ জনকে আটক করেছে। এরমধ্যে রাজশাহী মহানগর পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২১ জনকে গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। আর জেলা পুলিশ ১৩ জনকে আটক করেছে।
সোমবার (২৪ মে) মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, রোববার (২৩ মে) ২৪ ঘণ্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কর্তৃক নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ২১ জনকে গ্রেফতার করা হয়েছে।
ধৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জন, কর্ণহার থানা ৪ জন, দামকুড়া থানা ১ ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ৭ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৬ জন গ্রেফতার করা হয়েছে।
এদিকে জেলা পুলিশের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় (২৪ মে) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ১৩ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০১ জন, তানোর থানা ০১ জন, বাগমারা থানা ০২ জন, পুঠিয়া থানা ০১ জন, চারঘাট মডেল থানা ০৩ জন, বাঘা থানা ০৫ জনকে আটক করে। যার মধ্যে ০৪ জন ওয়ারেন্টভুক্ত আসামি ও ০৬ জনকে মাদকদ্রব্যসহ ০৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১নং বিনয় সরেন(৪৫) কে ১১লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আটক করে। তানোর থানা পুলিশ ১নং ছুনি পুতি সরেন(৪৯) কে ১০লিটার চোলাইমদসহ আটক করে। বাগমারা থানা পুলিশ ১নং মোঃ শহিদুল ওরফে শহিদ(২৮) কে ২০গ্রাম গাঁজা ও ১০পিচ ইয়াবা এবং ২নং মোঃ রমজান আলী(৫০) ও ৩নং মোঃ আতিকুর রহমান(২৯) কে ১০গ্রাম গাঁজাসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ ১নং মোঃ শাহ আলম(৬৪) কে ০৩গ্রাম হেরোইনসহ আটক করে। এছাড়াও চারঘাট মডেল থানা পুলিশ ০২কেজি ১০০গ্রাম গাঁজা উদ্ধার করে। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ