রাজশাহীকে বিভিন্ন অপরাধে ৪০ জন আটক, মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: জুন ২, ২০২১, ২:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীতে পুলিশের নিয়মিত অভিযানে বিভিন্ন অপরাধে গত ২৪ ঘণ্টায় ৪০ জনকে আটক করা হয়েছে। সেই সাথে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। এরমধ্যে রাজশাহী মহানগর পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২৪ জনকে গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। আর জেলা পুলিশ ১৬ জনকে আটক করেছে।
বুধবার (২ জুন) মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, মঙ্গলবার (১ জুন) ২৪ ঘণ্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কর্তৃক নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ২৪ জনকে গ্রেফতার করা হয়েছে।
ধৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৪ জন, রাজপাড়া থানা ১ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৬ জন, এয়ারপোর্ট থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১০ জন গ্রেফতার করা হয়েছে।
মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ৫৮.৫ গ্রাম হেরোইন, ১০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫ বোতল ফেন্সিডিল, ১১০ গ্রাম গাঁজা ও ০৭ লিটার চোলাইমদ উদ্ধার হয়।
এদিকে জেলা পুলিশের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় (২ জুন) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ১৬ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তানোর থানা ২ জন, বাগমারা থানা ৪ জন, দুর্গাপুর থানা ১ জন, পুঠিয়া থানা ২ জন, চারঘাট মডেল থানা ১ জন, বাঘা থানা ৪ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ৫ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৩ জনকে মাদকদ্রব্যসহ ৮ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। দুর্গাপুর থানা পুলিশ ফাহাদ আলী (২৫) কে ১০পিচ ইয়াবাসহ আটক করে। ডিবি পুলিশ রাজশাহী কর্তৃক বাঘা থানা এলাকা থেকে হায়দার আলী(৪২) কে ৩৪৩পিচ ইয়াবা এবং শিরিনা খাতুন(৩৪) কে ২০গ্রাম হেরোইনসহ আটক করে। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।