বিভিন্ন অপরাধে নগরীতে ২৪ জন আটক, মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: জুন ২০, ২০২১, ৬:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী জেলা মহানগর পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২৪ জনকে গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। শনিবার (১৯ জুন) ২৪ ঘণ্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কর্তৃক নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৬ জনকে এবং জেলা পুলিশ কর্তৃক ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।
রোববার (২০ জুন) মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, ধৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৪ জন, চন্দ্রিমা থানা ২ জন, কাটাখালী থানা ৩ জন, শাহমখদুম থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ৭ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৬ জন গ্রেফতার করা হয়েছে। মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ১৭.৫ গ্রাম হেরোইন ও ৮ কেজি গাঁজা উদ্ধার হয়।
অন্যদিকে রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ৮ জনকে আটক করা হয়েছে। জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৩ জন, বাগমারা থানা ২ জন, পুঠিয়া থানা ২ জন ও চারঘাট মডেল থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ২ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৪ জনকে মাদকদ্রব্যসহ ২ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। বাগমারা থানা পুলিশ মিজানুর রহমান ওরফে মিজারুল মন্ডল (৩২) কে ৮ গ্রাম গাঁজা এবং আ. হান্নান(৩৮) কে ২০লিটার চোলাইমদ ও ২০০ লিটার চোলাইমদ তৈরির উপাদানসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ হারুন অর রশীদ(৩২) এবং আজাহার আলী(৩৩) কে ৫গ্রাম হেরোইনসহ আটক করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।