বিভিন্ন অপরাধে রাজশাহীতে ৪৩ জন আটক, মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: জানুয়ারি ১৯, ২০২২, ১:১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :


রাজশাহী জেলা ও মহানগর পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৪৩ জনকে গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) ২৪ ঘণ্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কর্তৃক নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২২ জনকে এবং জেলা পুলিশ কর্তৃক ২১ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, ধৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৬ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ১ জন,

কাশিয়াডাঙ্গা থানা ২ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জন মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ১০ গ্রাম হেরোইন, ৩৫০ গ্রাম গাঁজা, ১৫ বোতল ফেন্সিডিল ও ৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।
অন্যদিকে রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ২১ জনকে আটক করা হয়েছে।

রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৪ জন, তানোর থানা ৮ জন, বাগমারা থানা ২ জন, দুর্গাপুর থানা ২ জন, পুঠিয়া থানা ২ জন, চারঘাট মডেল থানা ১ জন ও বাঘা থানা ২ জনকে আটক করে। যার মধ্যে ১১ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৪ জনকে মাদকদ্রব্যসহ ৬ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

তানোর থানা পুলিশ মিঠুন কর্মকারকে ৮ লিটার চোলাইমদ ও শান্তি কর্মকার(৪১) কে ৫ লিটার চোলাইমদসহ ; পুঠিয়া থানা পুলিশ রাকিবুল ইসলাম ওরফে রাকিব(২৫) কে ৩ গ্রাম হেরোইন ও ২০পিস ইয়াবাসহ ;

চারঘাট মডেল থানা পুলিশ জিয়ারুল ইসলাম ওরফে জিয়া(৪৯) কে ৩০০ পিস ইয়াবা ও ২৬ গ্রাম হেরোইনসহ আটক করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।