বিভিন্ন অপরাধে রাজশাহীতে ৪০ জন আটক, মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: মার্চ ৩, ২০২১, ৩:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী জেলা ও মহানগর পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৪০ জনকে গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। মঙ্গলবার (২ মার্চ) ২৪ ঘণ্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কর্তৃক নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ১৮ জন এবং জেলা পুলিশ ২২ জনকে গ্রেফতার করে।
বুধবার (৩ মার্চ) মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, ধৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৩ জন, রাজপাড়া থানা ৮ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন ও কাশিয়াডাঙ্গা থানা ১ জনকে আটক করে। ধৃতদের মধ্যে ৫ জন ওয়ারেন্টভুক্ত আসামী, ৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।
রাজপাড়া থানা পুলিশ জাহিদুল ইসলাম (২০), আশিক শাহ (২০)দ্বয়কে ১ টি দেশি মদসহ ; চন্দ্রিমা থানা পুলিশ কাওসার (৪৫)কে ৪.৫ গ্রাম হেরোইনসহ ; মতিহার থানা পুলিশ আলীমকে ২০ পিস ইয়াবাসহ তজ্জেম (৫৪)কে ৫.৫০ গ্রাম হেরোইনসহ ; বেলপুকুর থানা পুলিশ ফিরোজ আহম্মেদ রূপন (৩৩)কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে ।
অন্যদিকে রাজশাহী জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, নিয়মিত মাদক বিরোধী অভিযানে ২২ জনকে আটক করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা ২ জন, তানোর থানা ৪ জন, মোহনপুর থানা ৪ জন, বাগমারা থানা ৫ জন, পুঠিয়া থানা ৩ জন, চারঘাট মডেল থানা ৩ জন ও বাঘা থানা ১ জনকে আটক করে। ধৃতদের মধ্যে ১৬ জন ওয়ারেন্টভুক্ত আসামি ও০১ জনকে মাদকদ্রব্যসহ ৫ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়। তানোর থানা পুলিশ উজ্জল আলী(২১) কে ১০গ্রাম গাঁজাসহ আটক করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।