বিভিন্ন অপরাধে রাজশাহীতে ৩৫ জন আটক, মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: জুন ১৯, ২০২১, ১২:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী জেলা ও মহানগর পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৩৫ জনকে গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। শুক্রবার (১৮ জুন) ২৪ ঘণ্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কর্তৃক নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১১ এবং জেলা পুলিশ কর্তৃক ২৪ জনকে গ্রেফতার করা হয়েছে।
শনিবার (১৯ জুন) মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, ধৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ২ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ২ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী ও ৬ জনকে মাদকদ্রব্যসহ গ্রেফতার করা হয়েছে।
মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ১৩ গ্রাম হেরোইন, ১৯৫ গ্রাম গাঁজা ও ২ লিটার দেশীয় চোলাইমদ উদ্ধার হয়।
অন্যদিকে রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ২৪ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ১০ জন, তানোর থানা ৫ জন, বাগমারা থানা ১ জন, পুঠিয়া থানা ১ জন, চারঘাট মডেল থানা ৬ জন ও বাঘা থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ৩ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৫ জনকে মাদকদ্রব্যসহ ১৬ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ হাসিবুর দেওয়ান (৩৬) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। তানোর থানা পুলিশ রেজাউল করিম(৪৬) কে ৫লিটার চোলাইমদসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ বজলু(৩৭) কে ০৫ গ্রাম হেরোইনসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ রুবেল আহম্মেদ(২৫) কে ২গ্রাম হেরোইন এবং ২নং মোঃ শাকিব আলী(২০) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ