বিভিন্ন অপরাধে রাজশাহীতে ৪৯ জন আটক, মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: নভেম্বর ১৭, ২০২১, ৪:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :


রাজশাহী জেলা ও মহানগর পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৪৯ জনকে গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) ২৪ ঘণ্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কর্তৃক নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩০ জনকে এবং জেলা প্রলিশ কর্তৃক ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১৭ নভেম্বর) মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, ধৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৮ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ১ জন ও দামকুড়া থানা ২ জনকে আটক করে। যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী ও ১৪ জন মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ৩০ পিস ইয়াবা ট্যাবলেট, ৬৪.৫ গ্রাম হেরোইন, ১০ লিটার দেশীয় চোলাইমদ ও ৯৫ গ্রাম গাঁজা উদ্ধার হয়।
অন্যদিকে রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ১৯ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৪ জন, তানোর থানা ৫ জন, মোহনপুর থানা ২ জন, দুর্গাপুর থানা ১ জন, পুঠিয়া থানা ২ জন, চারঘাট মডেল থানা ২ জন ও বাঘা থানা ৩ জনকে আটক করে। যার মধ্যে ৫ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৮ জনকে মাদকদ্রব্যসহ ৬ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

তানোর থানা পুলিশ আছাদ মন্ডল(৫৫) কে ৩৮গ্রাম গাঁজাসহ; মোহনপুর থানা পুলিশ মনোয়ারা খাতুন মিনা(৩৬) কে ১০০লিটার মাদকদ্রব্য দেশীয় মদসহ; দুর্গাপুর থানা পুলিশ হযরত শাহ(৫০) কে ৫লিটার তাড়িসহ; পুঠিয়া থানা পুলিশ মুনসুর আলী(৫৯) কে ৩০গ্রাম গাঁজা ও মো. শহিদুল ইসলাম(৩২) কে ৩০গ্রাম গাঁজাসহ; চারঘাট মডেল থানা পুলিশ মন্টু(৪০) কে ১০পিস ইয়াবাসহ; বাঘা থানা পুলিশ রবিউল ইসলাম ওরফে রবি ভান্ডারী(৫৫) কে ২৫.৮০গ্রাম হেরোইন, ২০০গ্রাম গাঁজা ও ৪৪পিস ইয়াবা ও জিয়াউর রহমান(৪০) কে ৭বোতল ফেন্সিডিল ও ১৫পিস ইয়াবাসহ আটক করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ