বিভিন্ন অপরাধে রাজশাহীতে ৫৭ জন আটক, মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: জানুয়ারি ২২, ২০২২, ১:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :


রাজশাহী জেলা ও মহানগর পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৫৭ জনকে গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। শুক্রবার (২১ জানুয়ারি) ২৪ ঘণ্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কর্তৃক নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩১ জনকে এবং জেলা পুলিশ কর্তৃক ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২২ জানুয়ারি) মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, ধৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৫ জন, রাজপাড়া থানা ১ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৩ জন, রাজপাড়া থানা

৪ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ৩ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন,

দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৬ জনকে আটক করে। যার মধ্যে ৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জন মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ৫৪.২৫ গ্রাম হেরোইন ও ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

অন্যদিকে রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ২৬ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৩ জন,

তানোর থানা ২ জন, মোহনপুর থানা ৩ জন, বাগমারা থানা ৩ জন, পুঠিয়া থানা ১ জন, চারঘাট মডেল থানা ২ জন ও বাঘা থানা ১০ জনকে আটক করে। যার মধ্যে ৪ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১২ জনকে মাদকদ্রব্যসহ ১০ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

গোদাগাড়ী মডেল থানা পুলিশ মতিন চন্দ্র মুরারী (৪৫) কে ১০ লিটার চোলাইমদ ও তাইজুল ইসলাম ওরফে তাজেল (৫৯) কে ২২৫ গ্রাম গাঁজাসহ ; তানোর থানা পুলিশ জিয়ারুল ইসলাম (৫০) কে ০১ গ্রাম হেরোইনসহ ; বাগমারা থানা পুলিশ মিঠুন (২৩) কে ২০০ গ্রাম গাঁজাসহ, তহুরা বেওয়া (৭০)

ও ফারুক হোসেন (২৩) কে ৬ গ্রাম হেরোইনসহ ; পুঠিয়া থানা পুলিশ উজ্জল মন্ডল (২৮) কে ৩ গ্রাম হেরোইনসহ ; বাঘা থানা পুলিশ স¤্রাট (২২) কে ১২ লিটার চোলাইমদ, জিয়ারুল মন্ডল (৩৭), ওয়াসিম মন্ডল (৩৬), বজলুর রহমান (৩৭) ও পিয়ারুল ইসলাম (২৬) গণকে ২০ কেজি গাঁজাসহ আটক করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।