বিভিন্ন অপরাধে রাজশাহীতে ৪৬ জন আটক, মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২২, ১:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :


রাজশাহী জেলা ও মহানগর পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৪৬ জনকে গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) ২৪ ঘণ্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কর্তৃক নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ২৪ জনকে এবং জেলা পুলিশ কর্তৃক বিভিন্ন থানায় অভিযান চালিয়ে ২২ জনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৯ ফেব্রæয়ারি) মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, ধৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৩ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জন ও ডিবি পুলিশ ৯ জনকে আটক করে। যার মধ্যে ৮ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৫ জন মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ২৩ গ্রাম হেরোইন, ৫৫০ মি. লি. ফেন্সিডিল ও ১০ লিটার দেশীয় চোলাইমদ উদ্ধার হয়।
অন্যদিকে রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ২২ জনকে আটক করা হয়েছে।

রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৪ জন, তানোর থানা ৩ জন, বাগমারা থানা ৪ জন, পুঠিয়া থানা ৪ জন, চারঘাট মডেল থানা ৬ জন ও বাঘা থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ৭ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৮ জনকে মাদকদ্রব্যসহ ৭ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

তানোর থানা পুলিশ ফরাদ বিশ্বাস(২৫), খোকন(৩৩) কে ৯ বোতল ফেন্সিডিল ও মশির উদ্দিন মন্ডল(৫৫) কে ৫লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ ; বাগমারা থানা পুলিশ শফিকুল ইসলাম ওরফে শফির উদ্দিন(৬০) কে ১০গ্রাম গাঁজা, মিস্টার

রহমান(৪০) কে ২৫০গ্রাম গাঁজাসহ ; পুঠিয়া থানা পুলিশ সেলিম(৪২) কে ৫০গ্রাম হেরোইন এবং ১০০ পিস ইয়াবাসহ ; চারঘাট মডেল থানা পুলিশ জাহানারা বেগম(৩৬) কে ২৭গ্রাম হেরোইন ও ইমরান আলী(৩৮) কে ৫৩বোতল ফেন্সিডিলসহ আটক করে।
ধৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে।