বিভিন্ন অপরাধে রাজশাহীতে ৪৬ জন আটক, মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২২, ২:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :


রাজশাহীতে বিভিন্ন অপরাধে ৪৬ জনকে আটক করেছে। এরমধ্যে রাজশাহী মহানগর পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২৩ জনকে গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। আর জেলা পুলিশ ২৩ জনকে আটক করেছে।

রোববার (২০ ফেব্রুয়ারি) মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, শনিবার (১৯ ফেব্রুয়ারি) ২৪ ঘণ্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কর্তৃক নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

ধৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ২ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ২ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জন, কর্ণহার থানা ৪ জন,

দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জন মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ১১ গ্রাম হেরোইন ও ৮ কেজি ১৪৫ গ্রাম গাঁজা উদ্ধার হয়। ধৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে।

এদিকে জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় (২০ ফেব্রুয়ারি) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ২৩ জনকে আটক করা হয়েছে।

রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৪ জন, তানোর থানা ৩ জন, মোহনপুর থানা ১ জন, বাগমারা থানা ২ জন, দুর্গাপুর থানা ১ জন, পুঠিয়া থানা ৫ জন, চারঘাট মডেল থানা ৬ জন ও বাঘা থানা ১ জনকে আটক করে।

যার মধ্যে ৪ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৬ জনকে মাদকদ্রব্যসহ ১৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ আব্দুল মমিন (২৩) কে ১০গ্রাম হেরোইন এবং রাশিদা বেগম (৪০) কে ১০গ্রাম হেরোইন, ১৪গ্রাম গাঁজা এবং ১০পিচ ইয়াবাসহ আটক করে।

তানোর থানা পুলিশ মাসুদ রানা(২৬) এবং আবু শাইম ওরফে নয়ন (৩১) কে ৩.০৫গ্রাম হেরোইনসহ আটক করে। দুর্গাপুর থানা পুলিশ ছালাম মন্ডল (৬৫) কে ১০লিটার চোলাইমদসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ সাধন (৩০) কে ২৫০গ্রাম গাঁজাসহ আটক করে। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।