বিভিন্ন অপরাধে রাজশাহীতে ৪৮ জন আটক, মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: মে ১৯, ২০২২, ৩:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :


রাজশাহীতে বিভিন্ন অপরাধে ৪৮ জনকে আটক করেছে। এরমধ্যে রাজশাহী মহানগর পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২৪ জনকে গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। আর জেলা পুলিশ ২৪ জনকে আটক করেছে।

বৃহস্পতিবার (১৯ মে) মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, বুধবার (১৮ মে) ২৪ ঘণ্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কর্তৃক নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ২৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

ধৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৪ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালী থানা ২ জন, শাহমখদুম থানা ৩ জন, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ৯ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১০ জন মাদকদ্রব্যসহ ও ও অন্যান্য অপরাধে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। মাদক মামলায় অভিযুক্ত আসামিদের হেফাজত হতে মোট ৩৫ গ্রাম হেরোইন, ১৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ১৩০ গ্রাম গাঁজা উদ্ধার হয়। ধৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে।

এদিকে জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় (১৯ মে) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ২৪ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী থানা পুলিশ ৮ জন, তানোর থানা ৫ জন,

বাগমারা থানা ৪ জন, দূর্গাপুর থানা পুলিশ ২ জন, পুঠিয়া থানা পুলিশ ২ জন ও বাঘা থানা ৩ জনকে আটক করে। যার মধ্যে ৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও ২ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। গোদাগাড়ী থানা পুলিশ ইয়ার লতিফ ওরফে চঞ্চল (২৭) মমিনুল ইসলাম (২৫), সেলিম রজা (৩২), রাসেল রানা (২৬) ও ইসরাইল হোসেন ওরফে বাবু (৩০) গণকে ৭০ গ্রাম গাঁজাসহ আটক করে। তানোর থানা পুলিশ হাছান আলী (২৫) কে ৭০ গ্রাম গাঁজাসহ, রিতা সরেন (৪৩) কে ১২ লিটার চোলাইমদসহ, বিল্পব (ফকির) (৩৫), জেসমিন বেগম (৩৫), ও আব্দুল মান্নান (বাবু) (৩৮) গণকে ২৪ গ্রাম হেরোইন ও ২০ পিচ ইয়াবাসহ আটক করে। বাগমারা থানা পুলিশ শ্রী হরিপদ (৫৪) ও ফেলু রায় (৪২) দ্বয়কে ১০ লিটার দেশীয় চোলাইমদসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ আকরাম শাহ (৫৫) কে ৩০ গ্রাম গাঁজাসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ