বিভিন্ন অপরাধে রাজশাহীতে ৫৬ জন আটক, মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: আগস্ট ৯, ২০২২, ৪:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী জেলা ও মহানগর পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৫৬ জনকে গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। সোমবার (০৮ আগস্ট) ২৪ ঘণ্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কর্তৃক নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৯ জনকে এবং জেলা পুলিশ কর্তৃক ২৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (০৯ আগস্ট) মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, ধৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা-৩ জন, রাজপাড়া থানা-২ জন, চন্দ্রিমা থানা-৩ জন, মতিহার থানা-২ জন, কাটাখালী থানা-৪ জন, বেলপুকুর থানা-১ জন, শহমখদুম থানা-৩ জন, পবা থানা-২ জন, কাশিয়াডাঙ্গা থানা-২ জন, দামকুড়া থানা-২ জন ও ডিবি পুলিশ-৫ জনকে আটক করে। যার মধ্যে ১০ জন ওয়ারেন্টভুক্ত আসামী, ১৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৩ জনকে আটক করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ১১৩.৯৫ গ্রাম হেরোইন, ১৩০ গ্রাম গাঁজা, ৫০ পিস ট্যাপেন্টাডল, ১৫ বোতল ফেন্সিডিল ও ২২ পিস ইয়াবা উদ্ধার হয়।

অন্যদিকে রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ২৭ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০১ জন, তানোর থানা ০২ জন, মোহনপুর থানা ০৩ জন, বাগমারা থানা ০৩ জন, পুঠিয়া থানা ০৮ জন, চারঘাট থানা ০৭ জন ও বাঘা থানা ০৩ জনকে আটক করে। যার মধ্যে ০৬ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ০৮ জনকে মাদকদ্রব্যসহ ১৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

তানোর থানা পুলিশ আব্দুল রকি (২৩) কে ১০ গ্রাম হেরোইনসহ ; মোহনপুর থানা পুলিশ মোকলেছুর রহমান (৪০) কে ৪.৫০ গ্রাম হেরোইন ও বেলাল হোসে ওরফে আব্দুল হাকিম (৫০) কে ০৬ গ্রাম হেরোইনসহ ; বাগমারা থানা পুলিশ আনন্দ (২৭) কে ১০ লিটার চোলাইমদ এবং চোলাইমদ তৈরির উপাদান জাওয়া ২৪০ লিটার, রনজিত সিং (৩০) কে ১১ লিটার চোলাইমদ এবং চোলাইমদ তৈরির উপাদান জাওয়া ৩২০ লিটার ও সাঈদ মন্ডল (৩৬) কে ১১ লিটার চোলাইমদ এবং চোলাইমদ তৈরির উপাদান জাওয়া ৩২০ লিটারসহ ; চারঘাট থানা পুলিশ তরিকুল ইসলাম চান্দু (২৬) কে ০৬ পিস ইয়াবা ও কমলা মল্লিক (৪০) কে ১৬০ লিটার চোলাইমদসহ আটক করে।
ধৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ