বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে রাসিক মেয়রের ইদ শুভেচ্ছা বিনিমিয়

আপডেট: মে ৫, ২০২২, ২:০৪ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি :


পবিত্র ইদুল ফিতর উপলক্ষে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে ইদ শুভেচ্ছা বিনিমিয় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার ইদের দিন ও বুধবার ইদের দ্বিতীয় দিন বিভিন্ন শ্রেণিপেশার সর্বস্তরের জনসাধারণের সাথে কোলাকুলি ও ইদ শুভেচ্ছা বিনিময় করেন রাসিক মেয়র।

মঙ্গলবার নগরীর কাদিরগঞ্জে বায়তুল আমান আহলে হাদিস জামে মসজিদে পবিত্র ইদুল ফিতরের নামাজ আদায় করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। ইদের নামাজ শেষে কাদিরগঞ্জে পারিবারিক কবরস্থানে পিতা জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামান ও মাতা মরহুমা জাহানারা জামানের কবর জিয়ারত করেন রাসিক মেয়র।

এরপর উপশহরস্থ নিজ বাসভবনে বেলা ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ব্যবসায়িক নেতৃবৃন্দ, প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সিটি কর্পোরেশনের কাউন্সিলর-কর্মকর্তাবৃন্দ, স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক,

আইনজীবীবৃন্দ সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ও সর্বস্তরের জনসাধারণের সাথে ইদ শুভেচ্ছা বিনিময় করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বুধবার ইদের দ্বিতীয় দিন বিকাল ৫টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত নগর ভবনে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের ঈদের শুভেচ্ছা বিনিময় করেন রাসিক মেয়র।

এ বিভাগের অন্যান্য সংবাদ