বিমান প্রতিমন্ত্রীর উপস্থিতিতে ঈশ্বরদী বিমানবন্দর চালুর দাবিতে মানববন্ধন

আপডেট: অক্টোবর ১৬, ২০২১, ৮:৪৪ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


পাবনার ঈশ্বরদীতে ৭ বছর ধরে বন্ধ থাকা ঈশ্বরদী বিমানবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ের জন্য সরেজমিন ঈশ্বরদীতে এসেছিলেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী। শুক্রবার (১৫ অক্টোবর) রাত ৯ টার দিকে ঈশ্বরদী বিমানবন্দর পরিদর্শন করেন তিনি। এর আগে তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্প, রাশিয়ানদের আবাসন গ্রিনসিটিও পরিদর্শন করেন। এসময় কয়েকজন এমপি, সাবেক এমপি, সচিব, মেয়র, চেয়ারম্যানসহ বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে প্রতিমন্ত্রীর ঈশ্বরদীতে আগমনের খবরে ঈশ্বরদী পৌরসভা কর্তৃপক্ষসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান ঈশ্বরদী বিমানবন্দর চালুর দাবিতে শহরে ব্যাপক আয়োজনে মানববন্ধন রচনা করেন। বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর উপস্থিতিতেই এসব মানববন্ধনে অংশ নেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথাসহ স্থানীয় আওয়ামীলীগ নেতারা।

শুক্রবার সন্ধ্যায় প্রতিমন্ত্রী ঈশ্বরদীতে এলে শহরের রেলওয়ে গেটস্থ আলহাজ্ব খায়রুজ্জামান বাবু মটর স্ট্যান্ডে তাকে গণসংবর্ধনা প্রদানের আয়োজন করে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী। এ সময় তিনি বলেন, ঈশ্বরদীবাসীর যৌক্তিক দাবি ও প্রয়োজনীয়তা তুলে ধরে প্রধানমন্ত্রীর সঙ্গে স্থানীয় এমপিদের নিয়ে সাক্ষাৎ করে প্রধানমন্ত্রীকে অনুরোধ জানাবো ঈশ্বরদী বিমানবন্দরটি চালু করার জন্য।

মন্ত্রীকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, পাবনা-৪ আসনের এমপি আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, নাদিরা ইয়াসমিন জলি এমপি। এসময় সাবেক এমপি মঞ্জুর রহমান বিশ্বাস, পাঞ্জাব আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথাসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, বিভিন্ন সংগঠন ও আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু।

এ বিভাগের অন্যান্য সংবাদ