বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

আপডেট: নভেম্বর ২৬, ২০২১, ৯:৫১ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণীর রোগমুক্তি কামনা করে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় ১৭নং ওয়ার্ড (পশ্চিম) মহিলা আওয়ামী লীগের উদ্যোগে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ১৭নং ওয়ার্ড (পশ্চিম) মহিলা আওয়ামী লীগের সভাপতি চামেলী। সঞ্চালনা করেন ১৭নং ওয়ার্ড (পশ্চিম) মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা মহসিনা নিপা।

সভায় উপস্থিত ছিলেন, রাজশাহী মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবা আক্তার, সাংগঠনিক সম্পাদিকা শামিমা ইয়াসমিন শিখা, ১৭নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান (মনি)।
সভায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণীর রোগমুক্তি কামনা করে দোয়া ও মোনজাত করা হয়। এছাড়া রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মনোনীত করায় আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন ও প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।