বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ ঈশ্বরদীতে দুই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেট: নভেম্বর ২৬, ২০২১, ৬:১৩ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :


পাবনার ঈশ্বরদীতে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রসহ দুই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ঈশ্বরদী পৌর এলাকার বাবুপাড়া রেল কলোনীর বাসা থেকে সোহেল আরাবি আফ্রিদি (২৩) এবং রহিমপুর শৈলপাড়ায় নিজ বাড়ি থেকে মনির হোসেন (২১) নামের এ দুই যুবকের লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। আরাবি আফ্রিদি ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ এর প্রথম বর্ষের ছাত্র ও বাবুপাড়া রেল কলোনীর মৃত ফজলুর রহমানের ছেলে এবং মনির হোসেন রহিমপুর শৈলপাড়ার রেজাউল করিমের ছেলে। আফ্রিদির পারিবারিক সূত্র জানায়,

আফ্রিদির সঙ্গে তার স্ত্রীর বনিবনা হচ্ছিল না। এ নিয়ে পারিবারিক অশান্তির কারনে সে নিজ ঘরের ফ্যানের সঙ্গে শাড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ তার লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। একই দিনে সন্ধ্যার কিছুক্ষণ পরে মনির হোসেনের ঘরের আড়ার সঙ্গে দড়িতে বাঁধা ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে বাড়ির লোকজন ও প্রতিবেশিরা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

গতকাল শুক্রবার মৃত দুই যুবকের মরদেহ পোস্টমর্টেম করার পর তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, প্রাথমিকভাবে মনে হয়েছে তারা দুজনই আত্মহত্যা করেছে। পোস্টমর্টেম রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে ঈশ্বরদী থানায় দুটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলে জানান ওসি।

এ বিভাগের অন্যান্য সংবাদ