বিয়েতে মেসি নাচলেন, নাচালেন

আপডেট: জুলাই ৫, ২০১৭, ১২:৩৩ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


স্ত্রী আন্তোনিলা রোকুজ্জোর সঙ্গে লিওনেল মেসির নাচ

অনুষ্ঠানের সূচিতে আগে থেকেই যোগ করা ছিল লাতিন পপ। বিয়ের আনুষ্ঠানিকতা ও খাওয়া-দাওয়া শেষে শুরু হলো ‘আসল পার্টি’। লাতিন পপের তালে শরীর নাচিয়ে অন্যরকম এক উৎসবে মেতে উঠলেন সদ্য বিবাহিত লিওনেল মেসি, সঙ্গে ‘নতুন বউ’ আন্তোনিলা রোকুজ্জো। মঞ্চে তাদের নাচের মুদ্রার সঙ্গে তাল মেলালেন সের্হিয়ো আগুয়েরোও। আর নিচে অতিথিদের অংশগ্রহণ বাড়তি মাত্রা যোগ করল রোজারিও’র হোটেল সিটি-সেন্টার ক্যাসিনোর পপ সন্ধ্যায়।
উরুগুইয়ান পপ ব্যান্ড রোম্বাই ও মারামাকে নিয়ে আসা হয়েছিল গান-বাজনার পর্বকে আকর্ষণীয় করে তুলতে। তাদের সঙ্গে মঞ্চ আলোকিত করেছেন আগুয়েরোর স্ত্রী কারিনাও। ম্যানসিটি তারকার স্ত্রীর গানের সময়ই মঞ্চে উঠে পড়েন মেসি ও তার স্ত্রী রোকুজ্জো। যোগ দেন আগুয়েরো নিজেও, আর্জেন্টাইন ফরোয়ার্ডই আসলে কাজ করছিলেন মেসির ‘নাচের গুরু’র ভূমিকায়। গানের সঙ্গে কণ্ঠ মেলানোর সঙ্গে ধীরে ধীরে শরীরটাও থাকেন দোলাতে। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে নাচের মুদ্রায় আসে অন্যরকম তাল। যে তালে মেসি-রোকুজ্জো আলোকিত করেন মঞ্চ। শুধু মাঠে নয়, নাচের মঞ্চেও কম যান না আর্জেন্টাইন অধিনায়ক!
এখানেই শেষ নয়, একটু পরে নাচের গতি আরও বাড়তে থাকে মেসির। গানের সঙ্গে কণ্ঠ মিলিয়ে মঞ্চে নিচে থাকা সবাইকে আহ্বান জানান উপলক্ষটা রাঙিয়ে নিতে। অপূর্ব লেজার লাইটের প্রদর্শনীর সঙ্গে মনমাতানো লাতিন পপের সুর মিলেমিশে একাকার হয়ে যায় মেসি-রোকুজ্জোর নাচের তালে।
নাচের পর্ব শুরু হয়ে গিয়েছিল কিন্তু আরও আগেই। বান্ধবী শাকিরার সঙ্গে জেরার্দ পিকের ‘সাম্বা’র ছন্দে মেতে উঠাটা ছিল মেসির বিয়ের অন্যতম একটি দৃশ্য। ফুটবল মাঠে প্রতিপক্ষের ফরোয়ার্ডদের আটকানো পিকে এবার ধরলেন লাতিন পপ তারকা শাকিরার হাত। কলম্বিয়ান গায়িকার সঙ্গে তাল মিলিয়ে পিকে বুঝিয়ে দিলেন নাচটাও ভালোই জানেন তিনি! মার্কা,বাংলা ট্রিবিউন

এ বিভাগের অন্যান্য সংবাদ