বিয়ের ১৬ দিনের মাথায় সেনাসদস্যের মৃত্যু

আপডেট: অক্টোবর ১৫, ২০২১, ৯:০৮ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


বিয়ের মাত্র ১৬ দিনের মাথায় রুটিন ট্রেনিং করার সময় হঠাৎ অসুস্থ হয়ে পাবনার ঈশ্বরদীর তরুন সেনাসদস্য নাজমুল বিশ্বাস (২৫) মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার সময় সাভার ক্যান্টনমেন্টে রুটিন ট্রেনিং করার সময় তার মৃত্যু হয়। তিনি সেখানে সেনাবাহিনীর সৈনিক হিসেবে কর্মরত ছিলেন। গতকাল শুক্রবার দুপুরে ঈশ্বরদীর চরমিরকামারী কেন্দ্রীয় কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ওই সেনা সদস্যের পারিবারিক সূত্র।

নাজমুল বিশ্বাস ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের মাহাতাব উদ্দিন বিশ্বাসের একমাত্র ছেলে। চরমিরকামারি গ্রামের স্থানীয় বাসিন্দা সাবেক এমপি মঞ্জুর রহমান বিশ্বাস জানান, মাত্র ১৬ দিন আগে পার্শ্ববর্তী উপজেলা লালপুরের কাজীপাড়া গ্রামের রেজাউল ইসলামের মেয়ে মেঘলা খাতুনের সঙ্গে নাজমুল বিবাহ বন্ধনে আবদ্ধ হন। নাজমুলের দাদা আব্দুল কুদ্দুস বিশ্বাস জানান, বিয়ের পর নাজমুল বিয়ের সকল আনুষ্ঠানিকতা শেষ করে গত শনিবার বাড়ি থেকে বিদায় নিয়ে কর্মস্থলে যায়, যাবার সময় বলে যায়, অল্প কিছুদিনের মধ্যেই ছুটি পেলে সে বাড়ি আসবে। নববধূ মেঘলা, পিতা-মাতাসহ বাড়ির সদস্যরা তার ছুটি এবং বাড়ি আসার অপেক্ষায় ছিল। বৃহস্পতিবার সে তার মাকে সর্বশেষ তার রুটিন ট্রেনিং সম্পর্কে মোবাইলে বলেন, ‘মা আমি ফার্ষ্ট হয়েছি অল্প কিছুদিনের মধ্যেই বাড়ি আসবো।’

গতকাল শুক্রবার নাজমুলের মরদেহ সেনাবাহিনীর নিজস্ব ব্যবস্থাপনায় ঈশ্বরদীতে তার গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়, এসময় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এ বিভাগের অন্যান্য সংবাদ