বিয়ের ২০ দিন পর নাটোরে কলেজ ছাত্রীর আত্মহত্যা

আপডেট: মে ২৫, ২০২২, ১০:৫০ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:


নাটোরের সিংড়ায় আলো খাতুন (১৯) নামের এক কলেজ ছাত্রী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২৪ মে) রাত ১০টায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে থানা পুলিশ।

নিহত ছাত্রী উপজেলা বামিহাল গ্রামের আইয়ুব আলীর মেয়ে ও বামিহাল রহমত ইকবাল অনার্স কলেজ থেকে ২০২১ সালে এইচএসসি পাশ করেছে বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ইদের পর গত ৪ মে কলেজ ছাত্রী আলো খাতুনের রাজশাহী পুঠিয়ার ঝলমলিয়া গ্রামের এক বিকাশ এজেন্ট ম্যানেজার এর সাথে বিয়ে হয়। বিয়ের কোন অনুষ্ঠান না হওয়ায় ওই ছাত্রী তার বাবা’র বাড়িতেই বসবাস করছিল। বিয়ের ২০ দিন পর তার হাতের মেহেদীর রং না মুছতেই হঠাৎ সে নিজ শয়ন ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। তবে ছাত্রীর বাবা-মা তার মেয়ের মতামত উপেক্ষা করে বিয়ে দেওয়ায় এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

বামিহাল রহমত ইকবাল অনার্স কলেজের অধ্যক্ষ মো. মুনছুর রহমান মুকুল বলেন, নিহত ছাত্রী ২০২১ সালে তার কলেজ থেকে এইচএসসি পাশ করেছে। তার মৃত্যুতে সহপাঠীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে কারণ সম্পর্কে এখনি কিছু বলা সম্ভব নয়।