বিয়ে নিয়ে লুকোছাপা করেছেন যে তারকারা

আপডেট: এপ্রিল ১৯, ২০১৭, ১২:২৩ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


বিয়ের নয় বছর এবং সন্তান জন্মের ছয় মাস পর গণমাধ্যমের সামনে চিত্রনায়ক শাকিব খান-এর সঙ্গে নিজের সম্পর্কের বিষয়টি গণমাধ্যমকে জানান চিত্রনায়িকা অপু বিশ্বাস। এই ঘটনা গণমাধ্যমে চাঞ্চল্যের সৃষ্টি করলেও তারকাদের বিয়ে কিংবা সম্পর্ক লুকানোর ঘটনা এটাই প্রথম নয়।
চার বছর পর ইমন-এর বিয়ের খবর : ‘দারুচিনি দ্বীপ’ দিয়ে বড়পর্দায় যাত্রা শুরু করা অভিনেতা ইমন তার বিয়ের খবর জানান চার বছর পর। ততদিনে স্ত্রী আয়শা ইসলামের গর্ভে জন্ম হয়েছে তার দুই সন্তান সামিন ও শায়ান। সম্পর্কটা প্রেমেরই ছিল, তবে বিয়েটা হয় পারিবারিক আয়োজনে। কেরিয়ারের কথা চিন্তা করেই বিয়ের কথা লুকিয়েছিলেন বলে তখন জানিয়েছেন ইমন।
বলিউডি তারকাদের বিয়ে লুকানোর গুঞ্জন : প্রেমের সম্পর্ক হরহামেশা গণমাধ্যমের কাছে লুকাতে দেখা যায় বলিউডি তারকাদের। তবে বিয়ে লুকিয়েছেন- এমন গুজবও শোনা যায় কিছু তারকাকে নিয়ে। এমনই এক জুটি শ্রীদেবী-মিঠুন চক্রবর্তী। আশির দশকের তুমুল জনপ্রিয় এই জুটির প্রেম বিয়ে পর্যন্ত গড়িয়েছিল বলে গুজব ছড়ায়। কিন্তু মিঠুনের স্ত্রী যোগীতা বালি আত্মহত্যার হুমকি দিলে সম্পর্ক ভেঙে যায় এই জুটির।
একই গুজব রটেছে অভিনেত্রী রেখাকে নিয়েও। অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের সংসারে একসময় আগুন লাগিয়ে দিয়েছিল রেখা’র সঙ্গে বিগবি’র পরকীয়া। শোনা গেছে গোপনে বিয়ের প্রস্তুতিও নিচ্ছিলেন তারা, ঠিক সেসময় অমিতাভ এক দুর্ঘটনায় চলে যান জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। স্ত্রী জয়ার সেবায় সুস্থ হয়ে উঠেন তিনি, দাম্পত্যে প্রেমও ফিরে আসে তাদের।
রেখা’র সঙ্গে সঞ্জয় দত্ত’র গোপন বিয়ে নিয়ে এই সেদিনও তুমুল আলোচনা হয়েছে মুম্বাই সিনেপাড়ায়। নব্বইয়ের শুরুতে সঞ্জয় দত্তের সঙ্গে গোপনে গাঁটছড়া বেঁধেছিলেন রেখা এবং সেকারণেই আজও তিনি সিঁদুর পরেন সিঁথিতে- এমন এক গুজব কিছুদিন আগে ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগের মাধ্যমে। রেখা বা সঞ্জয় এব্যাপারে কোনও মন্তব্য না করলেও রেখার আত্মজীবনীর লেখক ঘটনাটিকে অস্বীকার করেন।
লোকচক্ষুর আড়ালে বিয়ে : তারকাদের বিয়ে মানেই সাধারণ মানুষের তীব্র কৌতুহল, আর গণমাধ্যমের প্রচারের চড়া আলো। ২০১৬ সালে বাংলাদেশের মানুষ যেমনটা দেখেছে চিত্রনায়িকা মাহিয়া মাহি’র বিয়ের ক্ষেত্রে। তবে দেশ ও দেশের বাইরের অনেক তারকাই চান লোকচক্ষুর আড়ালে অনাড়ম্বরভাবে জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ এই দিনটি কাটাতে।
সাম্প্রতিক সময়ে সেই পথে হাঁটতে দেখা গেছে ভারতীয় অভিনেত্রী রানি মুখার্জীকে। যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার সঙ্গে দীর্ঘদিনের প্রেম নিয়েও যেমন টুঁ শব্দটি করেননি, তেমনি বিয়ের পর্বটিও সেরেছেন লুকিয়ে। ২০১৪’র ২১ এপ্রিল ইতালির এক প্রত্যন্ত অঞ্চলে আদিত্য চোপড়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। কিন্তু এই খবর তিনি প্রকাশ্যে আনেন বেশকিছুদিন পর।
একইভাবে বিয়ে করেছিলেন সদ্যই বিচ্ছেদ হওয়া জুটি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলিও। ছয় সন্তানের চাপে দীর্ঘদিন এক ছাদের নিচে বসবাস করা এই জুটির বাগদানের খবর আলোড়ন তুলেছিল গণমাধ্যমে। তবে বিয়েটা কখন, কোথায়, কীভাবে হবে, সে বিষয়ে জানাননি কিছুই। পরে অবশ্য পিপলস ম্যাগাজিনের প্রচ্ছদেই ফাঁস হয় গোমর।
ব্র্যাড পিট-এর ঘনিষ্ঠ বন্ধু জর্জ ক্লুনিও হেঁটেছেন একই পথে। লেবানিজ আইনজীবি আমাল আলামুদ্দিনকে ঘরনী করার আনুষ্ঠানিকতা লোকচক্ষুর আড়ালেই সেরেছিলেন তিনি। এখন এই দম্পতি দিন গুনছেন যমজ সন্তানের আগমনের অপেক্ষায়।
অপরাধজগতের সঙ্গে গোপন সম্পর্ক : বলিউডের সঙ্গে মুম্বাইয়ের অপরাধজগতের সম্পর্ক অনেক পুরনো। সেই সম্পর্কের সূত্র ধরে বেশ ক’জন ভারতীয় অভিনেত্রীই শীর্ষ সন্ত্রাসীদের বেছে নিয়েছিলেন জীবনসঙ্গী হিসেবে। ‘রাম তেরি গঙ্গা মাইলি’ সিনেমার অভিনেত্রী মন্দাকিনি যেমন মজেছিলেন দাউদ ইব্রাহীম-এর প্রেমে; তাদের সম্পর্ক গোপন বিয়ে পর্যন্ত গড়িয়েছিল বলেও শোনা যায়। মনিকা বেদি একইরকমের সম্পর্কে জড়িয়ে ছিলেন আরেক মাফিয়া ডন ছোটা চেতন-এর সঙ্গে। আর মাদক চোরাচালানের সময় প্রেমিক ভিকি গোস্বামীর সঙ্গে নব্বইয়ের তারকা মমতা কুলকার্নির ধরা পড়ার ঘটনা তো ছিল ২০১৬’র অন্যতম চাঞ্চল্যকর খবর।-বিডিনিউজ