বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল মনির আর নেই

আপডেট: জুন ১৮, ২০২১, ৯:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিন্দ্রায় শায়িত হলেন বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল মনির। তাকে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে রাষ্টীয় মর্যাদা হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কল্যাণ চৌধুরীর নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের চৌকশ দল। এর পূর্বে কল্যাণ চৌধুরী মরহুমের খাটনিতে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান।
নগরীর বোসপাড়া নিবাসী বীরমুক্তিযোদ্ধা অ্যাডেভোকেট কামরুল মনির শুক্রবার (১৮ জুন) ভোর সাড়ে ৪টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না—রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭১ বছর। তিনি দুই ভাই ও পাঁচ বনের মধ্যে বড় ছিলেন। তিনি নিঃসন্তান ছিলেন।
কামরুল মনির রাজশাহী মহানগর যুবদলের প্রতিষ্ঠাকালীন সভাপতি, রাজশাহী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও রাজশাহী জেলা জজ কোর্টের সাবেক পিপি ছিলেন। তিনি দির্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।
শুক্রবার (১৮ জুন) বাদ জুম্মা রাষ্ট্রীয় মর্যাদা প্রদানের পরে টিকাপাড়া জামে মসজিদ ও টিকাপাড়া ইদগাহ মাঠে দুইদফা নামাজে জানাযা শেষে টিকাপাড়া কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
জানাযায় উপস্থিত ছিলেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম খোকা, রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ, রাজশাহী জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, রাজশাহী জেলা বিএনপি’র সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান মন্টু, মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদা, জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও বর্তমান সদস্য এ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপু ও রাজশাহী মহানগর জাসদের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলীসহ আরও অনেকে।

এ বিভাগের অন্যান্য সংবাদ