বীর মুক্তিযোদ্ধা ছবির মৃত্যুতে মেয়র লিটন ও রাজশাহী প্রেসক্লাবের শোক

আপডেট: December 5, 2020, 10:38 pm

সংবাদ বিজ্ঞপ্তি :


১৯৭১ সালের মার্চে রাজশাহী কালেকটরেট ভবনে প্রথম পতাকা উত্তোলনকারী, রাজশাহী প্রেসক্লাবের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন ছবির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শনিবার এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন মেয়র।
শোক বার্তায় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহান মুক্তিযুদ্ধে বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন ছবির অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও তার শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
এদিকে ১৯৭১ সালের মার্চে রাজশাহী কালেকটরেট ভবনে প্রথম পতাকা উত্তোলনকারী, রাজশাহী প্রেসক্লাবের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন ছবির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী প্রেসক্লাব। শনিবার (৫ ডিসেম্বর) সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি….রাজিউন)। আফজাল হোসেন ছবি রাজশাহী প্রেসক্লাবের সক্রিয় সদস্য ও দৈনিক সংবাদের সাবেক রাজশাহী প্রতিনিধি এবং ছাত্র ইউনিয়নের একনিষ্ঠ কর্মী ছিলেন। ১৯৭৫ সালে বঙ্গবন্ধু হত্যার পর রাবিতে প্রতিবাদ করায় গ্রেফতার হন তিনি। রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা এক যুক্ত বিবৃতিতে বলেন, পেশাগত জীবনে বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন ছবি দীর্ঘদিন যাবৎ বস্তনিষ্ঠতার সাথে কাজ করে গেছেন। গণমানুষের কথা তুলে ধরেছেন লেখনির মাধ্যমে। বিজয়ের মাসে জাতি এক মূল্যবান সম্পদ হারালো। প্রেসক্লাব নেতৃদ্বয় শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারবর্গেও প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ