‘বেওয়াচ’য়ের নতুন ট্রেইলারে অপ্রতিরোধ্য প্রিয়াঙ্কা

আপডেট: জানুয়ারি ১১, ২০১৭, ১২:০২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



ডোয়েইন জনসন আর জ্যাক এফ্রনদের পাশে হলিউডি ছবিতে প্রিয়াঙ্কা চোপড়াকে কেমন মানাবে, এ নিয়ে জল্পনা কল্পনা চলেছে বিস্তর। প্রথম ট্রেইলারে এই ভারত-সুন্দরীর ক্ষণিকের উপস্থিতি মন ভরায়নি অনেকেরই; তাদের জন্যই এবার প্রিয়াঙ্কার নতুন রূপ নিয়ে হাজির হলো ‘বেওয়াচ’-এর দ্বিতীয় ট্রেইলার।
এবারের ট্রেইলারেও বেশিরভাগটা জুড়ে ডোয়েইন জনসন আর জ্যাক এফ্রনদের কারিকুরি; প্রিয়াঙ্কা ছিলেন সাকুল্যে ৬ সেকেন্ড! কিন্তু তাতেই যেন নিজের অভিনীত চরিত্রটির ওজন বুঝিয়ে দিলেন তিনি।
এই সিনেমায় প্রিয়াঙ্কার চরিত্রটির নাম ভিক্টোরিয়া লিডস। বেওয়াচ-এর ঘাঁটিতে ভিক্টোরিয়ার আগমনের পর থেকেই ঘটতে থাকে একের পর এক অঘটন। ডোয়েইন জনসন এবং তার দলবল যখন বুঝতে পারে আসল ঘটনা, তখন তাদের মুখোমুখি হতে হয় প্রিয়াঙ্কার সঙ্গে। এরপরই তারা বুঝতে পারে সুন্দর এক চেহারার পেছনে ভিক্টোরিয়া লুকিয়ে রেখেছে অপ্রতিরোধ্য এক খল চরিত্রকে।
ট্রেইলারের অন্যতম আকর্ষণীয় অংশ নিঃসন্দেহেই ডোয়েইন জনসন-এর দিকে প্রিয়াঙ্কার রিভলবার তাক করে বলা সংলাপ, “কেন নায়ক হওয়ার চেষ্টা করছো?” এই দৃশ্যটিই বলে দিচ্ছে প্রিয়াঙ্কা-জনসন এর সম্মুখ যুদ্ধই হতে যাচ্ছে ‘বেওয়াচ’-এর অন্যতম আকর্ষণ। চলতি বছরের ২৬ মে মুক্তি পাবে সিনেমাটি।-বিডিনিউজ