বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনা করে রাবিতে দোয়া মাহফিল

আপডেট: জুন ২৭, ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ণ

বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনা করে রাবিতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ছবি: সংগৃহীত

রাবি প্রতিবেদক :


বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬ জুন) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কাজলা গেট সংলগ্ন মসজিদে এই অনুষ্ঠানের আয়োজন করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

দোয়া মাহফিলের আগে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় রাজশাহী মহানগর বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাড. এরশাদ আলী ঈশা বলেন, সরকার পরিকল্পিতভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে চিকিৎসা অধিকার থেকে বঞ্চিত করে মানবাধিকার লঙ্ঘন করছে। ভবিষ্যতে এই জন্য তাদের আইনের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

রাবি শাখা ছাত্রদলের আহবায়ক সুলতান আহমেদ রাহী বলেন, বাংলাদেশ থেকে বিরাজনীতি করার নোংরা ষড়যন্ত্রের অংশ হিসেবে ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা প্রতিহিংসার শিকার হয়ে সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মৃত্যুর দিকে পরিকল্পিতভাবে ঠেলে দিচ্ছে।

আমরা রাবি শাখা ছাত্রদল মহান আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি তিনি আমাদের নেত্রী, আমাদের মা বেগম খালেদা জিয়াকে বাংলাদেশের সার্বভৌমত্ব রক্ষা ও পুনরায় জনগণের সেবা করতে পারার স্বার্থে পরিপূর্ণ সুস্থতা দান করুন। আর ওনাকে যারা চিকিৎসার অধিকার থেকে বঞ্চিত করে রাখছে, খুব শীঘ্রই এই দেশের জনগণ তাদের বিচার করবে, ইনশাআল্লাহ।

দোয়া পরিচালনা করেন ক্রপ সাইন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. নুরুল আলম। রাবি শাখা ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমদ রাহীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর বিএনপি’র আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এরশাদ আলী ঈশা, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা, জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ড. কুদরত-ই- জাহান, জিয়া পরিষদের সহ-সভাপতি এবং পেইন্টিং, অটিয়েন্টাল আর্ট ও প্রিন্টমেকিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো. আব্দুস সোবহান (হীরা সোবহান), জিয়া পরিষদের সহ-সভাপতি অধ্যাপক ড. নুরুল আলম, তাতীদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম-আহ্বায়ক শহিদুল্লাহ, মহানগর বিএনপি সদস্য (দপ্তরের দায়িত্বে) আরিফুল শেখ বনি ও ওয়ার্ড যুবদল সভাপতি মুকুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন রাবি শাখা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক সরদার জহুরুল, যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শফিক, যুগ্ম আহ্বায়ক আহসান হাবীব, যুগ্ম আহ্বায়ক সাকিলুর ইসলাম সোহাগ, যুগ্ম আহ্বায়ক মাহমুদুল মিঠু, যুগ্ম আহ্বায়ক মারুফ হোসেন, আহ্বায়ক সদস্য তুষার শেখ, আহ্বায়ক সদস্য তাকবির আহমেদ ইমন, শরীফ মাহমুদ, রাসেল রানা, হাসিব হাসান, মিনারুল ইসলাম, শিমুল আলী, মেহেদী হাসানসহ বিভিন্ন হল ও অনুষদের অর্ধশত নেতাকর্মী।

 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ