বোলারদের পারফরম্যান্সে খুশি দল!

আপডেট: মার্চ ১১, ২০১৭, ১২:১৫ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



দুই ইনিংস মিলিয়ে শ্রীলঙ্কা তুলেছে আটশর কাছাকাছি রান। বাংলাদেশের বোলিং গোটা ম্যাচে লঙ্কান ব্যাটসম্যানদের ভোগাতে পেরেছে কমই। তার পরও দলের বোলিংয়ে সন্তুষ্ট টিম ম্যানেজমেন্ট। চতুর্থ দিন শেষে সন্তুষ্টির সেই বার্তা শোনালেন সাকিব আল হাসান। সাকিব নিজে ক্যারিয়ারে প্রথমবার এক টেস্টের দুই ইনিংসেই দিয়েছেন শতরান। প্রথম ইনিংসে রান গোণার সেঞ্চুরি করেছেন মেহেদী হাসান মিরাজ ও শুভাশীষ রায়ও। সাদা চোখে গলে বাংলাদেশের বোলিং ছিল সাদামাটা। কিন্তু সাকিব শোনালেন তৃপ্তির কথা।
“আমার কাছে মনে হয়, সবাই খুব ভালো বোলিং করেছে। যতজন বোলার ছিল সবাই এমন একটি উইকেটে চেষ্টা করেছে। টিম ম্যানেজম্যান্টও এর জন্য সাধুবাদ জানিয়েছে। একজন বোলার কখনও সফল হবে, কখনও হবে না। কিন্তু তার চেষ্টা থাকাটাই গুরুত্বপূর্ণ।”
এই ম্যাচ দিয়েই দেড় বছর পর টেস্টে ফিযেছেন মুস্তাফিজ। ফেরার ম্যাচ হিসেবে খুব একটা খারাপ করেননি। দুই ইনিংসে নিয়েছেন ৩ উইকেট। প্রথম ইনিংসে ৪ উইকেট নিয়েছিলেন মিরাজ, পরের ইনিংসে দুটি। এই দুজনের কথা আলাদা করে বললেন সাকিব।
“মুস্তাফিজের ফেরা আমাদের জন্য অনেক বড় ব্যাপার। মিরাজও অভিষেকের পর থেকেই ভালো বোলিং করে আসছে। আমার কাছে মনে হয়নি খুব একটা খারাপ বোলিং করেছে। ২-১ স্পেল, ১-২ ওভার যে কোন বোলারেরই খারাপ হতে পারে। শুধু ওরা দুইজন না, তাসকিন ও শুভাশীষও খুব ভালো বোলিং করেছে।”

এ বিভাগের অন্যান্য সংবাদ