বাউয়েট ক্যাম্পাসে ব্যবসায় প্রশাসন বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনি অনুষ্ঠিত

আপডেট: মার্চ ৩, ২০২৪, ৭:৪৯ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসের টিচার্স পয়েন্টে সকাল ৯ টায় প্রথমবারের মতো ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে দিনব্যাপী প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলার উদ্বোধন হয়েছে। রোববার (৩ মার্চ) অনুষ্ঠানে ফিতা কেটে উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. শাহীনুর আলম, এসপিপি, পিইঞ্জ।

প্রাক্তন শিক্ষার্থীদের দ্বিতীয় সেশন বাউয়েটের স্কাইলাইট হলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ব্যবসায় প্রশাসন বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, বাউয়েটের প্রাক্তন ব্যাচের শিক্ষার্থী ও বাউয়েটের প্রভাষক মো. ওয়ালিউল ইসলাম এবং নবম ব্যাচের আনিকা আক্তার। এসময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্নেল মোহাম্মাদ হামিদুল হক, পিএসসি (অব.), ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মেজর মো. মনজিনুল মুবীন (অব.), বিভিন্ন অনুষদের ডিনগণ, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, ছাত্রকল্যাণ উপদেষ্টা, শিক্ষকমন্ডলী এবং অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।

প্রধান অতিথি বলেন, ‘এই মিলন মেলা প্রাক্তন শিক্ষার্থীদের এবং সাথে বর্তমান অধ্যয়নরত শিক্ষার্থীদের সেতু বন্ধন তৈরি করার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।’ তিনি এই মিলন মেলা আয়োজনের জন্য সকল সদস্যদের ধন্যবাদ জানান।

ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী নাহিদ হাসান ও নওশিন আতিয়া সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সায়মা আশরাফী। অনুষ্ঠানটি আনন্দঘন ও স্মরণীয় করে রাখার জন্য টিচার্স পয়েন্টে কেক কাটা হয় এবং সকলের অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাউয়েট প্লাজায় এসে শেষ হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ