ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাথে পুলিশ কমিশনারের মতবিনিময়

আপডেট: এপ্রিল ১৭, ২০১৭, ১২:৩১ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদ ও নাগরিক সমন্বয় কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার শফিকুল ইসলাম বিপিএম – সোনার দেশ

রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদ ও নাগরিক সমন্বয় কমিটির নেতৃবৃন্দের সঙ্গে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার শফিকুল ইসলাম বিপিএম এর মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বেলা ১১টায় পুলিশ কমিশনারের কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
ব্যবসায়ী ও নাগরিক কমিটির নেতৃবৃন্দ আসন্ন মাহে রমজানে রাজশাহীর সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, সাহেববাজারসহ বিভিন্ন মার্কেট ও বাজারগুলোর নিরাপত্তা বৃদ্ধি, যানজট নিরসন ও ফুটপাত দখল মুক্ত করার বিষয়ে বিষদ আলোচনা করেন। পুলিশ কমিশনার ব্যবসায়ী নেতৃবৃন্দকে বিষয়গুলোকে সর্বাধিক গুরুত্ব দিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আশ্বস্ত করেন। এছাড়া আগামি শনিবার বেলা ১১টায় সোনাদিঘী রক্ষায় সোনাদিঘীর দক্ষিণ পাড়ে মানববন্ধন অনুষ্ঠিত হবে। এবিষয়ে পুলিশ কমিশনারের সার্বিক সহযোগিতার আহ্বান জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সভাপতি ও সমন্বয় কমিটির আহ্বায়ক মো. শামসুদ্দিন, রাজশাহী নাগরিক সমন্বয় কমিটির আহ্বায়ক, প্যানেল সদস্য ভাষাসৈনিক মোশারফ হোসেন আখুঞ্জি, বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি লিয়াকত আলী, রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক ও নাগরিক সমন্বয় কমিটির সদস্য সচিব সেকেন্দার আলী, রাজশাহী বেনেতি ব্যবসায়ী সমিতির নির্বাহী সভাপতি মাহবুব আলম, রেস্তোরা মালিক সমিতির রাজশাহী শাখার সভাপতি রিয়াজ আহম্মেদ খান, পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম টুকু, রাজশাহী সিটি করপোরেশন গোস্ত ব্যবসায়ী সমিতির সভাপতি আতাহার আলী প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ