ব্যাংকে লেনদেন সীমিত

আপডেট: জুলাই ২৫, ২০২১, ৯:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


করোনার সংক্রমণরোধে চলমান কঠোরতম বিধিনিষেধের মধ্যেও রোববার (২৫ জুলাই) থেকে সীমিত সময়ের জন্য খোলা থাকবে ব্যাংক। এই বিধিনিষেধের মধ্যে সকাল ১০টা থেকে শুরু হয়ে বেলা দেড়টা পর্যন্ত ব্যাংক লেনদেন চালু থাকবে।
ইদের পরে ছুটি শেষে রোববার খোলার প্রথম দিনে নগরীর ব্যাংকগুলোতে তেমন ভিড় ছিলো না। স্বাভাবিক দিনের মতো ছিলো লেনদেন। সোনালী ব্যাংক, অগ্রণী ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, আইএফআইসি জনতাসহ বিভিন্ন ব্যাংক খোলা ছিলো।
সরেজমিনে পানি উন্নয়ন বোর্ড শাখার অগ্রণী ব্যাংকে গিয়ে দেখা যায়, ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা স্বাস্থ্যবিধি মেনে অফিসে কাজ করছেন । তবে ব্যাংকগুলোতে তুলনামূলক গ্রাহক কম ছিলো।
জানা গেছে, সাপ্তাহিক ছুটির দিন ব্যতিত বিধিনিষেধ চলাকালে সীমিত পরিসরে ব্যাংকিং কার্যক্রম পরিচালিত হবে। বিধিনিষেধ চলাকালে হিসাবে নগদ/ চেকের মাধ্যমে অর্থ জমা ও উত্তোলন, ডিমান্ড ড্রাফট/ পে-অর্ডার ইস্যু ও জমা গ্রহণ-এসব সেবার পাশাপাশি বৈদেশিক রেমিট্যান্সের অর্থ পরিশোধ, সরকারের বিভিন্ন সামাজিক কর্মসূচির ভাতা/ অনুদান বিতরণ ইত্যাদি সেবা মিলবে।
নাম প্রকাশ না করার শর্তে অগ্রণী ব্যাংকের এক কর্মকর্তা জানান, ব্যাংকে তুলনামূলক গ্রাহকের উপস্থিতি কম ছিলো। সরকারের স্বাস্থ্যবিধি মেনে ব্যাংককিং কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ