বড়গাছী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ‘আসন্ন ইউপি নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থীদের আবেদন গ্রহণ’

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২১, ১০:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


পবা উপজেলার বড়গাছী ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচন ও বাংলাদেশ আ’লীগের দলীয় চেয়ারম্যান পদপ্রার্থীদের বিশেষ বর্ধিত সভায় প্রার্থীদের আবেদন গ্রহণ করা হয়। বুধবার (২২ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় বড়গাছী কুঠিপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগ শাখার উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. আব্দুল গাফ্ফারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী।

উক্ত সভায় পাঁচজন প্রার্থী বড়গাছী ইউনিয়ন আওয়ামীলীগের কাছে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য আবেদন করেছেন। প্রার্থীরা হলেন, পবা উপজেলা যুবলীগ সভাপতি ও রাজশাহী জেলা পরিষদের সদস্য এমদাদুল হক, বড়গাছী ইউনিয়ন যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম, স্থানীয় আওয়ামী নেতা মুঞ্জুর মোর্শেদ, সিরাজ আহমেদ ও আয়নাল হক।

বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজাহার আলী তালুকদারের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, সদস্য মর্জিনা পারভীন, পবা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার, সহসভাপতি গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, সহদপ্তর সম্পাদক নজরুল ইসলাম, সদস্য আমজাদ হোসেন।

বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা লুৎফার রহমান, কামাল হোসেন, বাবলু হোসেন, এ্যাড মোমিনুল ইসলাম, আবুল কালাম আজাদ, রিতা আকতার, আয়নাল হক, সেকতার হোসেন, শরিফুল ইসলাম, আব্দুর রাজ্জাক, বদর উদ্দিন। বক্তারা আসন্ন বড়গাছী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এমদাদুল হোসেন এমদাদকে নৌকা প্রতিক প্রাপ্তির দাবি জানান।

উল্লেখ্য, বড়গাছী ইউনিয়নের ১ নম্বর থেকে ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ৬৫ সদস্য বিশিষ্ট কমিটির সকল সদস্য পবা উপজেলা যুবলীগ সভাপতি ও রাজশাহী জেলা পরিষদের সদস্য এমদাদুল হককে নৌকা একক প্রার্থী হিসেবে মতামত প্রকাশ করেছেন। তারা বলেছেন দীর্ঘ ১০ বছর ধরে বিএনপির চেয়ারম্যান থাকার ফলে বড়গাছী এলাকার কোন ধরনের উন্নয়নমূলক কাজ সংঘটিত হয় নাই। কিন্তু অপরদিকে করোনাকালিন সময়সহ বিভিন্ন আপদে- বিপদে পবা উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক আমাদের আর্থিক ও খাদ্য সামগ্রী দিয়ে সাহায্য সহযোগিতা করেছেন। তাই আমরা নৌকার মাঝি হিসেবে তাকে চাই এবং আসন্ন ইউপি নির্বাচনে এলাকার উন্নয়নের স্বার্থে নৌকা প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করতে চাই।

এ বিভাগের অন্যান্য সংবাদ