বড়াইগ্রামের চান্দাই ইউপি নির্বাচনে মনোনয়ন পরিবর্তনের দাবী

আপডেট: অক্টোবর ৯, ২০২১, ৯:১২ অপরাহ্ণ


বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:


নাটোরের বড়াইগ্রাম উপজেলার চাঁন্দাই ইউনিয়নে আওয়ামীলীগ মনোনিত নৌকার প্রার্থী শাহনাজ পারভীনের মনোনয়ন পরিবর্তনের দাবি করেছেন স্থানীয় মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগের সর্বস্তরের নেতা-কর্মী। শনিবার সকালে চান্দাই ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই দাবি জানান তারা। পরে সহস্রাধিক নেতা-কর্মীর অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিল চান্দাই বাজার প্রদক্ষিণ করে। এসময় তারা মনোনয়ন পরিবর্তন করে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনিসুর রহমানকে মনোনয়ন দেওয়ার দাবি করেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসএম মেহেদী পারভেজ বলেন, শাহনাজ পারভীন তথ্য গোপন করে জালিয়াতির মাধ্যমে দলীয় হাইকমান্ডকে ভুল পথে পরিচালিত করে মনোনয়ন নিয়েছেন। ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি শাহনাজ বেগমের নামের সাথে মিল থাকায় ওইসব পদ পদবি ও স্বামীর ভুয়া মুক্তিযোদ্ধার সনদ ব্যবহার করে দলীয় মনোনয়ন পান শাহনাজ পারভীন। এছাড়া তার পরিবারের সাথে স্বাধীনতা বিরোধী জামাতের সম্পৃক্ততা রয়েছে।

এদিকে দলের নিবেদিত প্রাণ ও ইউনিয়ন আওয়ামীলীগের কান্ডারি বর্তমান চেয়ারম্যান আনিসুর রহমানকে মনোনয়ন দেয়া হয় নি। তাই মনোনয়ন পরিবর্তন না করলে অবশ্যই এই ইউনিয়নে জনবিচ্ছিন্ন শাহনাজ পারভীন অবশ্যই হারবে। আমরা বিষয়টি নিয়ে পর্যালোচনার জন্য সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করছি।

এসময় সম্মেলনে উপস্থিত ছিলেন ইউনিয়নের মুক্তযোদ্ধা আরশেদ আলী খাঁন, সাইফুল ইসলাম, মোতাবেল হোসেন, সেকেন্দার আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি সাংগঠনিক সম্পাদকসহ সকল ওয়ার্ডের সভাপতি-সম্পাদকসহ দুই সহস্রাধিক নেতা-কর্মী।