বড়াইগ্রামে আগুনে পুড়ে বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু

আপডেট: মার্চ ২৪, ২০১৭, ১২:৩৫ পূর্বাহ্ণ

বড়াইগ্রাম প্রতিনিধি


নাটোরের বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়নের মশিন্দা গ্রামে গত বুধবার রাতে আগুনে পুড়ে আয়জান বেগম (৭৭) নামে এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আয়জানের পুত্রবধূ আজেলা বেগম (৪৫)। অগ্নিকাণ্ডে দুইটি গরু, তিনটি ঘরসহ বাড়ির অন্য সম্পদ পুড়ে গেছে। নিহত আয়জান বেগম ওই গ্রামের মৃত আজহার সরকারের স্ত্রী।
খবর পেয়ে বৃহস্পতিবার সকালে স্থানীয় সাংসদ অধ্যাপক আবদুল কুদ্দুস, ইউএনও ইশরাত ফারজানা, উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও ওসি শাহরিয়ার খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় ক্ষতিগ্রস্ত পরিবারকে জিআর ফান্ড থেকে নগদ ২৯ হাজার টাকা, তিন বান্ডিল ঢেউটিন, কম্বল ও লুঙ্গি প্রদান করা হয়।
নগর ইউপি চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালু বলেন, আসাদ সরকারের বাড়িতে রাত ২টার দিকে গরুর ঘরের কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। দ্রুত ওই আগুন পাশের ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে প্রতিবেশীরা এসে প্রায় একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আসাদ সরকারের বৃদ্ধ মা আয়জান বেগম, দুইটি গরু, তিনটি ঘরের সকল মালামালসহ আগুনে পুড়ে ছাই হয়ে যায়। তার মাকে উদ্ধার করতে এসে বৈদ্যুতি শর্টসার্কিট হয়ে আসাদের স্ত্রী আজেলা বেগম গুরুতর আহত হয়েছেন। তাকে মুমূর্ষু অবস্থায় বনপাড়া আমেনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।