বড়াইগ্রামে আনন্দ মেলার নামে জুয়া : পাঁচ জনের কারাদন্ড

আপডেট: জুলাই ২, ২০১৭, ১২:৩২ পূর্বাহ্ণ

বড়াইগ্রাম প্রতিনিধি


নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাইপাস মোড়ে আনন্দ মেলার নামে জুয়া চালানো অভিযোগে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছে। পরে তাদেরকে জুয়া পরিচালনা ও খেলার অভিযোগে তিন মাস করে কারাদ- দেয়া হয়। গত শুক্রবার রাত ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিন্দ্য মন্ডল ওই অভিযান ও আদালত পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ আদালতে দ-প্রাপ্তরা হলেন, উপজেলার মহিষভাঙ্গা গ্রামের নজরুল ইসলামের ছেলে মানিক হোসেন (২৮), মকিমপুর গ্রামের তাহের সরকারের ছেলে এনামুল হক (৩৬), রাজশাহীর পুঠিয়া থানার বানেশ্বর গ্রামের মুনসুর আলীর ছেলে শাহানুল হক (৫২), চারঘাট থানার পটিকান্দি গ্রামের আবুল হোসেনের ছেলে খলিল উদ্দিন (৪৫) ও সিরাজগঞ্জ সদর থানার রতনকান্দি গ্রামের আবু জাফরের ছেলে ফটিক চাঁদ (৩৬)।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিন্দ্য মন্ডল জানান, বনপাড়া বাইপাস মোড়ে ঈদ আনন্দ মেলার নামে জুয়া খেলা হচ্ছে এমন অভিযোগে গত শুক্রবার রাত ১০টার দিকে অভিযান চালানো হয়। এসময় চরকি ও ডাব্বু নামে দুইটি জুয়ার আসর চলমান অবস্থায় পাওয়া যায়। পরে সেখান থেকে জুয়া পরিচালনা ও খেলারত অবস্থায় তিন জনকে এবং জুয়ার আসরের ব্যবস্থাপনার সঙ্গে জড়িত থাকায় দুই জনকে গ্রেফতার করা হয়। এরপর ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের প্রত্যেককে তিন মাস করে বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়। এদিন রাতেই তাদেরকে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ