বড়াইগ্রামে আ’লীগের বিক্ষোভ

আপডেট: আগস্ট ১৭, ২০২২, ১১:১৫ অপরাহ্ণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:


বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে সারাদেশের ন্যায় বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠন। একইসঙ্গে কর্মসূচির মাধ্যমে বিএনপি ও তাদের সমমনাদের অপপ্রচার ও উসকানির প্রতিবাদ জানায় তারা।

বুধবার (১৭ আগস্ট) বিকেলে উপজেলার বনপাড়া বাজারে ওই কর্মসূচির অংশ হিসেবে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পৌর গেটে সমাবেশ করে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন জেলা

আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট শাহজাহান কবির, সাবেক শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, ভাইস চেয়ারম্যান ও বনপাড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, যুবলীগ নেতা জিল্লুর হোসেন জিন্না, শফিক সরদার, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস, ছাত্রলীগ সভাপতি সাহাবুল ইসলাম সরদার, সাকিব সোনার প্রমুখ।