বড়াইগ্রামে করোনায় সন্দেহভাজন আক্রান্ত ১ হোম কোয়ারেন্টাইনে ৩২

আপডেট: মার্চ ২২, ২০২০, ১২:২৩ পূর্বাহ্ণ

বড়াইগ্রাম প্রতিনিধি


নাটোরের বড়াইগ্রামে ১ জনের মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এমন উপসর্গ দেখা দিয়েছে। তাকে আইইডিসিআর এর মাধ্যমে আইসোল্যুশন সেন্টারে রাখতে গতকাল শনিবার বিকেলে বিশেষ ব্যবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। উপজেলার বনপাড়া পৌরসভার গুনাইহাটি এলাকার ওই ব্যক্তির নাম কামরুল ইসলাম (৫০)। তিনি ঢাকায় গার্মেন্টস ব্যবসার সঙ্গে জড়িত। বিদেশি বায়ারের সঙ্গে চলাচলের কারণে করোনায় আক্রান্ত হয়েছেন বলে কামরুল ইসলাম ও উপজেলা স্বাস্থ্য বিভাগ মনে করছেন।
গতকাল সকাল ১১টায় করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলায় করণীয় শীর্ষক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় ইউএনও আনোয়ার পারভেজ এ তথ্য জানান। এসময় তিনি আরো বলেন, গত ১ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত উপজেলায় ২৩২ জন প্রবাসি দেশে এসেছেন। এদের মধ্যে ৩২ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
বনপাড়া পৌরসভার উদ্যোগে মেয়র কেএম জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বনপাড়া হাইওয়ে থানার ওসি শফিকুল ইসলাম, অধ্যক্ষ আবদুর রাজ্জাক মোল্লা, উপজেলা আ’লীগের সভাপতি আবদুল কুদ্দুস মিয়াজী, ভাইস চেয়ারম্যান সুরাইয়া কলি, মোয়াজ্জেম হোসেন বাবলু, বনপাড়া ধর্মপল্লীর পাল-পুরোহিত ফাদার বিকাশ হিউবার্ট রীবেরু প্রমুখ।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. পরিতোষ কুমার জানান, সন্দেহভাজন আক্রান্ত ব্যক্তিকে ঢাকায় পাঠানোর জন্য নাটোর সদর হাসপাতাল থেকে তিনটি বিশেষ পোশাক ও একটি মাইক্রোবাসের ব্যবস্থা করে দেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ