বড়াইগ্রামে ঘরের চাবি পেল ১৬০ পরিবার

আপডেট: জানুয়ারি ২৩, ২০২১, ১:৫৫ অপরাহ্ণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি


নাটোরের বড়াইগ্রামে ভূমি ও গৃহহীন ১৬০টি পরিবারের জন্য প্রধানমন্ত্রীর উপহারের আশ্রয়ই-২ প্রকল্পের আওতায় জমি ও ঘর নির্মাণ শেষে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হয়েছে।
শনিবার (২৩ ঁভনডভফা) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সম্প্রচারিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধণী ঘোষনার পর বড়াইগ্রামে চাবি ও দলিল হস্তান্তর করা হয়।
ইউএনও জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস তাদের হাতে চাবি ও দলিল তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন স্থাণীয় সরকার নাটোরের উপ-পরিচালক গোলাম রাব্বী, উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, ্উপজেলার সকল সরকারী দপ্তর প্রধান, মহিলা ভাই চেয়ারম্যান সুরাইয়া কলি, সকল ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা প্রমুখ।
ইউএনও জাহাঙ্গীর আলম জানান, ইউএনও অফিস, ভূমি অফিস, পিআইও অফিসের কর্মকর্তা-কর্মচারীরা নিরলস চেষ্টায় নির্দিষ্ট সময়ের মধ্যে ঘর নির্মাণ, জমির দলিল, খাজনা-খারিজসহ যাবতীয় কাজ শেষ করা হয়েছে। মুজিববর্ষে এমন মহতী উদ্যোগের জন্য উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্টরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন।