বড়াইগ্রামে ট্রাক-বাসের সংঘর্ষে নিহত এক

আপডেট: জুলাই ১৪, ২০১৭, ১২:৪৬ পূর্বাহ্ণ

বড়াইগ্রাম প্রতিনিধি


নাটোরে বড়াইগ্রাম উপজেলায় ট্রাক ও বাসের মুখোমুখী সংঘর্ষে সিরিনা বেগম (৪১) নামে এক বাসযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্বামীসহ আহত হয়েছে আরো অন্তত ১০-১২ জন। গতকাল বৃহস্পতিবার দুপুরে  বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে রয়নার তেল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত সিরিনা বেগম নওগাঁ জেলার আত্রাই উপজেলার সাহাগোলা গ্রামের আবদুস সাত্তারের স্ত্রী। তারা নাটোরের গুরুদাসপুর এলাকায় এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন বলে জানা গেছে।
বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জিএম সামসুন নুর জানান, দুপুরে নাটোর থেকে সাহান পরিবহনের যাত্রীবাহী একটি বাস সিরাজগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিল। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রয়নার তেল পাম্প এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসের যাত্রী সিরিনা বেগম নামে ওই নারী ঘটনাস্থেলই নিহত হন এবং তার স্বামী আবদুস সাত্তারসহ অন্তত ১০-১২ জন বাসযাত্রী আহত হয়েছেন।
খবর পেয়ে নাটোর থেকে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠান এবং আহতদের বড়াইগ্রাম উপজেলা হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেন। ঘটনার পর থেকে বাস ও ট্রাকের চালক পলাতক রয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ