বড়াইগ্রামে দু’পক্ষের সংঘর্ষে আহত ৭: গ্রেফতার ১

আপডেট: ফেব্রুয়ারি ৫, ২০২০, ১২:১৫ পূর্বাহ্ণ

বড়াইগ্রাম প্রতিনিধি


নাটোরের বড়াইগ্রামে পূর্বসত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অন্ততঃ ৭ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার নগর ইউনিয়নের মশিন্দা গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে আবদুল মান্নান (৬৫) ও ফয়েজ আলী (৩৬) নামে দু’জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় অভিযুক্ত শহিদুল ইসলাম (৪২) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
বড়াইগ্রাম থানার এসআই রবিউল করিম জানান, মশিন্দা গ্রামে দুই প্রতিবেশি আবদুল মান্নান ও ফয়েজ আলীর মধ্যে দির্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। সকাল ৯ টার দিকে মান্নান গ্রুপের শহিদুল ইসলামের দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় ফয়েজের কোমরে ফালা দিয়ে আঘাত করা হয়। খবর পেয়ে ফয়েজের লোকেরা মান্নানসহ তার লোকদের উপর হামলা চালায়। এতে উভয় পক্ষের ৭জন আহত হয়। আহদের মধ্যে ফয়েজ ও মান্নাকে রাজশাহী মেডিকেলে এবং অন্যদের প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। শহিদুল ইসলাম জনরোষ থেকে বাঁচতে ঘরের দরজা আটকে আত্মরক্ষা করে। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আহত ফয়েজের ভাই মেহেদী হাসান বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মূল অভিযুক্ত শহিদুলকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের অভিযান শুরু হয়েছে। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।