বড়াইগ্রামে পুকুর থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

আপডেট: সেপ্টেম্বর ৫, ২০১৭, ১১:৩০ পূর্বাহ্ণ

বড়াইগ্রাম প্রতিনিধি


নাটোরের বড়াইগ্রামে পুকুর থেকে মুক্তার হোসেন শাহ (৪৬) নামে এক মুদি ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার জোয়াড়ী ইউনিয়নের জোয়াড়ী গ্রামে গত শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে। নিহত মুক্তার হোসেন ওই গ্রামের বজলুর রহমান শাহের ছেলে এবং তিরাইল বাজারের মুদি ব্যবসায়ী।
বড়াইগ্রাম থানার এসআই পার্থ বিশ্বাস নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, মুক্তার হোসেন গত বৃহস্পতিবার রাত নয়টার দিকে তিরাইল বাজারের দোকান বন্ধ করে বাড়িতে যায়। রাতের খাবার খেয়ে বাড়ি সংলগ্ন দুইটি পুকুর দেখার কথা বলে আবার বেরিয়ে যায়। এরপর আর ফিরে আসে নি। সকালে ঘুম থেকে উঠে তাকে না পেয়ে স্বজনরা ওই দুই পুকুরে জাল নামিয়ে তার সন্ধান করে। লাশ না পেয়ে সবাই যখন হতাশ ঠিক এসময় তিরাইল স্কুল সংলগ্ন একটি ছোট পুকুরে মুক্তারের লাশ ভাসতে দেখে তার পরিবারে খবর দেয় প্রতিবেশীরা। পরে খবর পেয়ে বড়াইগ্রাম থানা পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। পরে লাশের ময়না তদন্ত শেষে পারিবারিক ভাবে দাফন করা হয়।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ্রিয়ার খান বলেন, অজ্ঞাত কারণে তাকে খুন করা হয়ে থাকতে পারে। পরিবারের পক্ষ থেকে অপমৃত্যু মামলা দেওয়া হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।