বড়াইগ্রামে প্রতিপক্ষের হামলায় আহত সাত

আপডেট: জুন ১৯, ২০১৭, ১২:৫৭ পূর্বাহ্ণ

বড়াইগ্রাম প্রতিনিধি


নাটোরের বড়াইগ্রামে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় সাত জন আহত হয়েছে। গত শনিবার রাত ৯টার দিকে উপজেলার মাঝগাঁও ইউনিয়নের মাধাইমুড়ি গ্রামে এ ঘটনা ঘটে।
হামলায় আহতদের মধ্যে চয়েন উদ্দিনকে (৫৫) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং আবদুল্লাহ হেল কাফি (৩৮), শফিকুল ইসলাম (৪২) ও শামীম হোসেনকে (২২) বনপাড়া ক্লিনিকে ভর্তি করা হয়েছে। অন্য তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
বড়াইগ্রাম থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাধাইমুড়ি গ্রামের আবুল হোসেন (৬৫) বাড়ি সংলগ্ন রাস্তার মাঝে দাঁড়িয়ে পরিচিতজনের সঙ্গে কথা বলছিলেন। এসময় একই গ্রামের কিয়ামত আলী (৫২) মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরতে গিয়ে আবুল হোসেনের কারণে বাধাগ্রস্ত হন। হর্ন দিয়েও সরতে দেরি হওয়ায় কিয়ামত আলী মোটরসাইকেল থেকে নেমে আবুল হোসেনকে গালিগালাজ করেন। এসময় আবুলের নাতী এসে মুরব্বীদের সঙ্গে কথা বলতে জানে না বলে কিয়ামতকে বেয়াদব বলেন। এরই পরিপ্রেক্ষিতে কিয়ামত আলী বাড়ি গিয়ে তার সমর্থকদের ১৫-১৬ জনের একটি দল নিয়ে আবুলের বাড়িতে আর্তকিত হামলা চালায়। এ হামলায় সাত জন আহত হয়।
এ বিষয়ে বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহরিয়ার খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পায় নি।