বড়াইগ্রামে ভাইয়ের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ

আপডেট: মে ৫, ২০২১, ১০:০৯ অপরাহ্ণ

বড়াইগ্রাম প্রতিনিধি:


নাটোরের বড়াইগ্রামে জমি সংক্রান্ত বিরোধে আব্দুল কাদের (৫০) নামের এক ব্যক্তিকে লোহার রড ও জিআই পাইপ দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে তার সহোদর আনোয়ার হোসেনের (৬০) বিরুদ্ধে। তাকে উদ্ধার করতে গিয়ে স্ত্রী ও ছেলেও আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে উপজেলার জোয়াড়ী ইউনিয়নের খোর্দ্দকাচুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আব্দুল কাদেরের ছেলে আলমগীর হোসেন থানা লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, ওয়ারিশসূত্রে প্রাপ্ত জমির বাঁশ বিক্রি করেন আব্দুল কাদের। সকালে ব্যাপারী বাঁশ কাটতে এলে ভাই আনোয়ার হোসেন বাধা দেয়। এই নিয়ে বিরোধের একপর্যায়ে কাদেরের উপর লাহার রড ও জিআই পাইপ দিয়ে হামলা করে হত্যার চেষ্টা করে আনোয়ার ও তার ছেলেরা। উদ্ধারে এগিয়ে এলে স্ত্রী আলোকী বেগম (৪৫) ও ছেলে আলমগীরের (২২) উপরও হামলা চালায়।
কাদেরের ভাতিজা শাহিন হোসেন বলেন, আমার চাচা দাদার অনেক জায়গা রেজিষ্ট্রি করে নিয়েছেন। বাঁশ কিত্রিত জমিতে আমাদের ভাগ আছে। ব্যাপারির কাছে সব বাঁশ বিক্রয় করলে আমি বাধা দেই। আমাকে চর মারলে আমার বাবার সাথে মারপিট হয়। আমাকে ও বাবাকে ইট দিয়ে পিটিয়ে আহত করা হয়েছে। আমরাও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছি।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।