বড়াইগ্রামে ভোটার স্থানান্তরের প্রতিবাদে মানববন্ধন

আপডেট: নভেম্বর ২০, ২০২২, ১১:০৫ অপরাহ্ণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি :


নাটোরের বড়াইগ্রাম উপজেলার মাঝগাঁও ইউনিয়নে মেম্বার পদপ্রার্থী লালনের ভোটার ষড়যন্ত্রমূল ভাবে অন্যস্থা স্থানান্তরের প্রতিবাদে মানববন্ধন করেছেন স্থাণীয়রা। রোববার (২০ নভেম্বর) বিকেলে উপজেলার বনপাড়া বাজারে নাটোর-পাবনা মহাসড়কে আয়োজিত মানববন্ধনে কয়েক’শ নারী-পুরুষ ভোটার অংশ গ্রহণ করেন।

মানববন্ধনকালে প্রার্থী লালন, বাহিমালি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নাজমুল হোসেন, ব্যবসায়ী আলমগীর হোসেন , সমাজসেবক রাসেল কবির জুয়েল বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, উপজেলার বাহিমালি গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে লালন মাঝগাঁও ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচন করতে মনোনয়পত্র কিনেন। মনোনয়ন ফরমের সাথে দেওয়া ভোটার তালিকায় তার নাম না পেয়ে নির্বাচন অফিসে যোগাযোগ করেন। পরে সেখানে দেখতে পান তার ভোটার লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের দিলালপুর গ্রামে এক বছর আগেই স্থানান্তর করা হয়েছে।

তারা দাবি করেন, লালনের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্র মুলকভাবে কেউ তার অজান্তে এ কাজ করেছে। তারা অবিলম্বে লালনকে নির্বাচনে অংশ নেয়ার সুযোগ দানের দাবি জানান। অন্যথায় পরবর্তীতে আরো বৃহত্তর কর্মসূচি দেয়া হবে বলে তারা হুশিয়ারী উচ্চারণ করেন। পরে তারা বনপাড়া বাজার থেকে একটি বিক্ষোভ মিছিলসহ উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে ইউএনও মারিয়াম খাতুনের কাছে একই দাবিতে স্মারকলিপি প্রদান করে।

উল্লেখ্য আগামী ২৯ ডিসেম্বর মাঝগাঁও ইউনিয়নে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। ৩১ ডিসেম্বর মনোনয়নপত্র জমার শেষ দিন।

এ বিভাগের অন্যান্য সংবাদ