বড়াইগ্রামে মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার

আপডেট: জানুয়ারি ৮, ২০২০, ১২:৪২ পূর্বাহ্ণ

বড়াইগ্রাম প্রতিনিধি


নাটোরের বড়াইগ্রাম থেকে বৈদ্যনাথ সরকার (৬৫) নামে এক মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বনপাড়া পৌরসভার দিয়ারপাড়া মহল্লার ভাড়া বাসায় নিজ শয়ন ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। বৈদ্যনাথ পার্শ্ববর্তী লালপুর উপজেলার সিরাজিপুর গ্রামের মৃত বরদা সরকারের ছেলে।
বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুল ইসলাম জানান, বৈদ্যনাথ সরকার পরিবার নিয়ে ভারতে বসবাস করেন। প্রতি বছর ডিসেম্বরে দেশে আসেন বিজয় দিবস অনুষ্ঠানে অংশ গ্রহণ ও তার নামীয় ভাতা উত্তোলন করতে। আর এ সময় তিনি বনপাড়া পৌরসভার দিয়ারপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় উঠতেন। যে বাসার ভারাও তিনি বছর ধরেই বহন করেন।
তিনি জানান, এবছর ১৫ ডিসেম্বর বৈদ্যনাথ দেশে এসেছেন। সোমবার বিকেলে তিনি হাটাহাটি শেষে নিজ ঘরে গিয়ে আর ফিরেন নাই। ভারত থেকে তার স্বজনরা মোবাইলে যোগাযোগ করতে না পেরে মঙ্গলবার সকালে প্রতিবেশিদের ফোন দিলে তারা ওই ঘরের জানালা ভেঙে দেখতে পান বিছানায় লাশ। পরে পুলিশে খবর দেন প্রতিবেশিরা।
তিনি আরো জানান, বৈদ্যনাথের স্ত্রী ভারত থেকে দেশে রওনা হয়েছেন। তিনি এলে লাশ ময়না তদন্ত করে মৃত্যু রহস্য উৎঘাটন করা হবে।