বড়াইগ্রামে শেখ কামালের জন্মদিন পালন

আপডেট: আগস্ট ৫, ২০২২, ৯:০৬ অপরাহ্ণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:


নাটোরের বড়াইগ্রামে পুষ্পস্তক অর্পণ, দোয়া ও আলোচনা সভার মধ্যদিয়ে বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মদিন পালন করা হয়।

শুক্রবার সকালে উপজেলা পরিষদ চত্বরে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যদিয়ে কর্মসূচির শুরু হয়। ইউএনও মারিয়াম খাতুনের সবাপতিত্বে পরিষদ সভা কক্ষে আলোচনা সভায় বক্তারা বহুমাত্রিক গুনের অধিকারী বঙ্গবন্ধুর জেষ্ঠ্যপুত্র শহীদ ক্যাপটেন শেখ কামালের জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন সাবেক প্রতিমন্ত্রী জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, সহকারী কমিশনার (ভূমি) বোরহান উদ্দীন মিঠু, অফিসার ইনচার্জ আবু সিদ্দিক, মুক্তিযোদ্ধা আবুল খায়ের প্রমূখ। এসময় উপজেলার সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী, সুধী, শিক্ষক, শিক্ষার্থী ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে বাদ জুম্মা উপজেলা পরিষদ জামে মসজিদে মহান স্বাধীনতা যুদ্ধে এবং ১৯৭৫ সালের ১৫ আগষ্ট শাহাদৎ বরণকারী সকল শহিদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বাদ আসর মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।