বড়াইগ্রামে সেনা টহল শুরু

আপডেট: মার্চ ২৬, ২০২০, ৩:১২ অপরাহ্ণ

বড়াইগ্রাম প্রতিনিধি


বড়াইগ্রামে সেনা টহল-সোনার দেশ

নাটোরের বড়াইগ্রামে করোনাভাইরাস সংক্রম প্রতিরোধে সচেতনতা এবং সাধারণ মানুষকে নিরাপদ রাখতে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নের জন্য সেনা টহল শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল থেকে দুইটি গাড়ীতে সেনা কর্মকর্তা ও সেনা সদস্য এবং পৃথক একটি গাড়ীতে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ওই টহল শুরু হয়েছে।
দুপুর ১২ টায় দেখা যায়, উপজেলার বনপাড়া বাইপাস মোড়ে সেনা সদস্যরা হ্যান্ড মাইক দিয়ে সচেতনামূলক প্রচারণা করছেন। একই সঙ্গে বিনা কারণে বাইরে থাকা সাধারণ মানুষকে ঘরে ফিরিয়ে দিচ্ছেন। এসময় দেখা যায়, বেশ কিছু গণপরিবহণ গাদাগাদি করে যাত্রী নিয়ে রাজশাহী ও পাবনার দিকে যাচ্ছে। একই সময় উপজেলা সদর বনপাড়া বাজারে পুলিশ টহল ছিলো জোরদার। এসময় তারা সাধারণ মানুষকে ফিরিয়ে বাড়ি পাঠাচ্ছিলেন।
বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনজার্চ ইন্সপেক্টর তৌহিদুল ইসলাম বলেন, সাধারণ মানুষ এখনো অজ্ঞ, তারা করোনার ভয়াবহতা সম্পর্কে ধারণা রাখে না। তাই বুঝিয়ে বাড়িতে পাঠানো হচ্ছে।
সেনা টহলের সঙ্গে থাকা নাটোর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হাসান বলেন, প্রথম দিন সকলকে সচেতন করা হচ্ছে। এরপরও সরকারি নির্দেশ অমান্য করলে আগামীদিন থেকে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ