বড়াইগ্রাম আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সভাপতি আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক মিজানুর রহমান

আপডেট: নভেম্বর ২৪, ২০২১, ৯:১২ অপরাহ্ণ


বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:


নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে আব্দুল কুদ্দুসকে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে পুনরায় অ্যডভোকেট মিজানুর রহমান, সহ-সভাপতি অ্যাডভোকেট আরিফ সরকার ও যুগ্মসম্পাদক পদে আনোয়ার হোসেন দুলালের নাম ঘোষনা করা হয়েছে। উক্ত কমিটি আগামী ৩০ দিনের মধ্যে ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করবেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যোগদেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, বাংলাদেশে আর কখনোই তত্বাবধায়ক সরকার আসবেনা। বিএনপির দিবাস্বপ্ন দেখে লাভ নাই। যথাসময়ে সাংবিধানিক পন্থায় গঠিত নির্বাচন কমিশনের অধীনে আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই ত্যাগী আদর্শবান নেতাকর্মীদের মূল্যায়ন করে কমিটি গঠন করতে হবে। আত্মত্যাগী নেতাকর্মী নেতৃত্বে থাকলে আওয়ামী লীগ সুসংহত হবে।

উপজেলার বনপাড়া কালিকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় সংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি, আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য প্রফেসর মেরিনা জাহান এমপি, নাটোর পৌর মেয়র উমা চৌধুরী জলি, বনপাড়া পৌর মেয়র ও আওয়ামীলীগ সভাপতি কেএম জাকির হোসেন, অ্যাডভোকেট শাহজাহান কবির, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, অ্যাডভোকেট মিজানুর রহমান প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ